ফের চারদিনের রিমান্ডে মডেল মৌ

রাজধানীর মোহাম্মদপুর থানায় মাদক আইনের মামলায় কথিত মডেল মরিয়ম আক্তার মৌয়ের ফের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিন রিমান্ড শেষে আসামি মৌকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মোহাম্মদ থানায় মাদক আইনের মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামির ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ মাজহারুল ইসলাম। এসময় আসামিপক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ রিমান্ডের পক্ষে শুনানি করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার সূত্রে জানা যায়, ঢাকা শহরসহ বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে আসামি মৌ তার নিজের বাসায় নাচ ও গানের আসর বসান। পরে লোকজন ডেনে অর্থের বিনিময়ে তাদের কাছে মদ, ইয়াবা, সিসাসহ অন্যান্য নেশা জাতীয় দ্রব্য বিক্রয় করেন। আসামির সঙ্গে আরো দুই থেকে তিনজন জড়িত রয়েছে। আসামি মৌ একজন নারী মাদক ব্যবসায়ী। তিনি তার তার ফ্ল্যাটে সহযোগী মাদক ব্যবসায়ী এবং ক্রেতাদের নাইট পার্টির কথা বলে ডেকে এনে মাদক বিক্রয় করে যুব সমাজকে ধ্বংসের পথে ধাবিত করছেন।

এর আগে ১ আগস্ট রাতে মিরপুর রোড সংলগ্ন বাবর রোডে নিজ বাসা থেকে মৌকে আটক করে গোয়েন্দা পুলিশ। এসময় তার বাসার ভেতরের বেডরুমের একটি ড্রয়ার থেকে পাঁচ প্যাকেট ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া ওই বেডরুমের ভেতরে আরেকটি ড্রেসিং রুম থেকে অন্তত এক ডজন বিদেশি মদ উদ্ধার করা হয়।

পরদিন মৌকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মোহাম্মদ থানায় মাদক আইনের মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তার ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ মাজহারুল ইসলাম। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মো. আশেক ইমামের আদালত ওই দিন তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

Leave A Reply

Your email address will not be published.