প্রযোজক রাজসহ দুজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় আলোচিত প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালত এই অভিযোগপত্র গ্রহণ করেন। একই সঙ্গে মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

এর আগে গত ২৬ সেপ্টেম্বর রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে করা মামলায় রাজসহ দুইজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছে সিআইডি। সেই অভিযোগপত্রে মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক গিয়াস উদ্দিন এসব তথ্য উল্লেখ করেছেন।

এদিকে রাজের সঙ্গে এ মামলার অভিযোগপত্রে তার সহযোগী সবুজ আলীজেও আসামি করা হয়েছে। তবে অপর আসামি ঝন্টু মিয়ার পুর্নাঙ্গ নাম ঠিকানা না পাওয়ায় তাকে আপাতত মামলার দায় হতে অব্যাহতি প্রদানের সুপারিশ করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আগামী ২৫ অক্টোবর এ মামলার অভিযোগপত্রের ওপর শুনানির জন্য দিন ধার্য রয়েছে।

মামলার অভিযোগপত্রে তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক গিয়াস উদ্দিন বলেন, মামলার আসামি রাজ মিরপুর সরকারী বাংলা কলেজ হতে ১৯৯৩ সালে বিএ পাস করেন। এরপর তিনি গার্মেন্টসের স্টক লটের ব্যবসা করতেন। পরবর্তীতে ওয়াসার ঠিকাদার হিসাবেও কাজ করেন রাজ। ২০১৪ সাল থেকে রাজ নাটক, সিনেমা ও বিজ্ঞাপনের বিনিয়োগ করা শুরু করেন। পরবর্তীতে রাজ মাল্টিমিডিয়া নামক একটি প্রযোজক প্রতিষ্ঠান গড়ে তোলেন। রাজের এই প্রতিষ্ঠানে বিভিন্ন শ্রেণির লোকজন যাওয়া আসা শুরু হয়। এরপর রাজ বিভিন্ন ক্লাব ও মাদকদ্রব্য সেবন এবং বেচার কার্যক্রম করতে থাকেন।

Leave A Reply

Your email address will not be published.