প্রধানমন্ত্রীর মতো ডায়নামেটিক নেতৃত্বদানকারী নেতা পৃথিবীতে নেই: নৌপ্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন ও জীবিকার যে তত্ত্ব দিয়েছেন তা সমগ্র পৃথিবীতে প্রশংসিত হয়েছে। তার মতো ডায়নামেটিক নেতৃত্বদানকারী নেতা পৃথিবীতে আর নেই।

সোমবার সকাল ১০টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, করোনাকালীন সময়ে বিশ্বের অর্থনীতিতে ধস নেমেছে কিন্তু বাংলাদেশের অর্থনীতিতে করোনা কোন আঘাত করতে পারেনি। দেশের উন্নয়ন সমানতালে এগিয়ে চলছে। যারা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছিল তারা দেখুক এই করোনার মধ্যেও পদ্মাসেতুর কাজ এগিয়ে যাচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল বাসার মো. সায়েদুজ্জামানের সভাপতিত্বে ও ডা. ইমরুল কায়েসের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. আবু মো. জাকিরুল ইসলাম, দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস, বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে নৌপরিবহন প্রতিমন্ত্রী বোচাগঞ্জ উপজেলা চত্বরে এলজিইডির বাস্তবায়নাধীন ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন, ৭টি পাকা রাস্তার উদ্বোধনসহ এডিপি প্রকল্পের আওতায় সেলাই মেশিন, হুইল চেয়ার, ভ্যানগাড়ি ও বাইসাইকেল বিতরণ করেন।

Leave A Reply

Your email address will not be published.