প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্বাস্থ্যখাতে ব্যাপক বিনিয়োগ হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাস্থ্যখাতে সরকারি-বেসরকারি ব্যাপক বিনিয়োগ হচ্ছে বলে জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শনিবার সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ারে (ওএসইসি) মুক্তিযোদ্ধা কর্নার নির্মাণের জন্য চেক হস্তান্তর অনুষ্ঠানে তিনি একথা বলেন।

ওএসইসিতে মুক্তিযোদ্ধা কর্নার নির্মাণ প্রসঙ্গে উপমন্ত্রী বলেন, এই মুক্তিযোদ্ধা কর্নারে বীর মুক্তিযোদ্ধারা সব ধরণের সেবা পাবেন। এখানে প্রাথমিক স্ক্রিনিং করা গেলে হাসপাতালে রোগী ভর্তির চাপ অনেকাংশে কমে যাবে।

তিনি আরো বলেন, বাঙালিরা বীরের জাতি। যেকোনো প্রতিকূল পরিবেশে এই জাতি বার বার যুদ্ধ করে জয়ী হয়েছে। করোনা প্রতিরোধেও যুদ্ধে নেমেছে বাঙালিরা। সবার সম্মিলিত প্রচেষ্টা, সচেতনতা ও আন্তরিকতায় আমরা অবশ্যই জয়ী হবো।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চমেক অধ্যক্ষ ডা. সাহেনা আক্তার, চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবীর, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাফফর আহমদ, চমেক হাসপাতালের মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এম এ হাসান চৌধুরী, সার্জারি বিভাগের অধ্যাপক ডা. আনোয়ারুল হক, হাসপাতালের উপ-পরিচালক ডা. আফতাবুল ইসলাম, সহকারী পরিচালক ডা. সাজ্জাদ হোসেন, সহকারী পরিচালক ডা. রাজীব পালিত, কেডিএস গ্রুপের ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট আশিক ভূঁইয়া, মানবসম্পদ বিভাগের প্রধান সাইফুল আবেদীন, ডা. শম্পা দত্ত, ফিন্যান্সের সহকারী ম্যানেজার সুমন চৌধুরী।

Leave A Reply

Your email address will not be published.