প্রথমবারের মতো বিমানবন্দরে ওয়াটার স্যালুট পেতে যাচ্ছে যুবা টাইগাররা

বাংলাদেশের ইতিহাসে প্রথম বিশ্বকাপ নিয়ে আজ বিকেলে দেশে ফিরবে অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। গত রোববার যুব বিশ্বকাপের ফাইনালে ভারতকে বৃষ্টি আইনে তিন উইকেটে হারিয়ে প্রথমবার শিরোপা নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। রাকিবুল, শরিফুল ও অভিষেকদের দারুণ বোলিংয়ের পর অধিনায়ক আকবর আলির দায়িত্বশীল ব্যাটিংয়ে দারুণ জয় তুলে নিয়ে বিশ্বকাপ জেতে বাংলাদেশ।

বিশ্বকাপজয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল দেশে ফিরছে আগামীকাল বুধবার। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাভাপতি নাজমুল হাসান পাপন এবং সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাদের অভ্যর্থনা জানাবেন। আজ দেশে ফিরেই আকবর আলির দল পেতে যাচ্ছেন ওয়াটার ক্যানন স্যালুট। ক্রীড়াঙ্গনের কোন অর্জনে এবারই প্রথম এমন কিছুর নজির গড়তে যাচ্ছে বিসিবি।

বিসিবি সূত্রে জানা গেছে, আজ বিকাল ৪টা ৫৫ মিনিটে দেশে ফিরবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। সঙ্গে থাকবে বিশ্বকাপের সোনালী ট্রফি। অনেক বড় করে না হলেও বিমানবন্দরে যুব দলকে ভালোভাবেই সংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এ ব্যাপারে সাংবাদিকদের তিনি বলেন, ‘আজ বাংলাদেশ দল ঢাকায় আসছে। খেলোয়াড়দের আমরা বিশাল করে সংবর্ধনা দিতে পারি। কিন্তু বিমনবন্দরে বড় কিছু করা যাবে না। তবে আমরা ভালো কিছু করব, হয়তো খুব বড় করে নয়।’

তরুণ খেলোয়াড়দের প্রশংসা করে বিসিবি সভাপতি আরো বলেন, ‘খেলোয়াড়রা অনেক

আরও পড়ুন
Loading...