পিএসজিতে নিঃসঙ্গ মেসি

শৈশবের ক্লাব বার্সেলোনা ছেড়ে বেশ অনেকদিন যাবত প্যারিসের ক্লাব পিএসজিতে পাড়ি জমিয়েছের আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ফুটবল ভক্তদের আশা ছিলো মেসি পিএসজিতে আসার পর এমএনএমের তিন ত্রয়ী (মেসি, নেইমার, এমবাপ্পে) একসাথে জ্বলে উঠবেন। কিন্তু বাস্তবে এর কোন কিছুই চোখে পড়তে দেখা যাচ্ছেনা।

সবশেষ লিগ ওয়ানের ম্যাচে অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে তিন তারকার উপস্থিতিতেও ড্র নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

এ ব্যাপারে বার্সেলোনায় মেসির সাবেক সতীর্থ থিয়েরো অরির ধারনা নতুন ঠিকানায় এখনো ঠিক মানিয়ে নিতে পারছেন না লিও মেসি। তিনি জানান, নতুন ক্লাব পিএসজিতে এসে একা হয়ে গেছেন আর্জেন্টাইন তারকা। বলতে গেলে অনেকটা নিঃসঙ্গ হয়ে পড়েছেন এলএমটেন।

থিয়েরো অরি বলেন, বার্সেলোনায় মেসিকে যেমন প্রানবন্ত দেখা যেত এখানে আমি তাকে একদম নিঃসঙ্গ অবস্থায় দেখছি। সে মাঠেও একা হয়ে পড়েছে আর বলও বেশিক্ষণ নিজের নিয়ন্ত্রণে রাখতে পারছে না। আমি বলছিনা এখানে সে কষ্টে আছে কিন্তু তাকে দেখে নিঃসঙ্গ মনে হচ্ছে।

পিএসজিকে এর থেকে উত্তরণেরও উপায় হিসেবে মেসির সাবেক সতীর্থ বলেন, ‘মেসি, নেইমার ও এমবাপ্পে যেন একছন্দে খেলতে পারে, এমন একটা পথ বের করতে হবে।

এর আগে, আগস্টের শুরুর দিকে বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ফরাসি জায়ান্ট পিএসজিতে আসেন লিওনেল মেসি। যদিও আরো অনেক ক্লাব থেকেও অফার পেয়েছিলেন মেসি। তবে আর্জেন্টাইন ফুটবল জাদুকর কেন পিএসজিকে বেছে নেয়ার কারণ হিসেবে জানান, পিএনজিতে দুই বন্ধু নেইমার ও ডি মারিয়া থাকায় ক্লাব বেছে নিতে সুবিধা হয়েছে তার।

Leave A Reply

Your email address will not be published.