পরীমনি-পিয়াসার মোবাইলে নানা স্ক্যান্ডাল, মেসেজ্ঞারে চাঞ্চল্যকর তথ্য

চিত্রনায়িকা পরীমনি, প্রযোজক নজরুল ইসলাম রাজ, কথিত মডেল পিয়াসা ও মৌয়ের বাসা থেকে পাসপোর্ট, কম্পিউটার, ল্যাপটপ ও মোবাইলসহ বিভিন্ন আলামত জব্দ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। জব্দকৃত মোবাইল ফোন থেকে কয়েকজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে অডিও রেকর্ড এবং গোপন ভিডিও ফুটেজ উদ্ধার হয়েছে।

গতকাল শনিবার দিনগত রাতে পরীমনি, পিয়াসা, হেলেনা জাহাঙ্গীরসহ ৬ জনের বাড়িতে সিআইডি অভিযান চালিয়েছে।

রোববার দুপুরে সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ মো. ওমর ফারুক বলেন, তদন্তের অংশ হিসেবে আমাদের একসঙ্গে একাধিক টিম ওই ছয়জনের বাসায় অভিযান পরিচালনা করে। এটি মূলত তল্লাশি অভিযান। মামলার আলামত সংগ্রহ কিংবা যেসব আলামত সংগ্রহ করা হয়েছে, সেগুলোর আরও কিছু পাওয়া যায় কিনা। এ কারণেই এ অভিযান।

জানা গেছে, চাঞ্চল্যকর স্ক্যান্ডাল বেরিয়ে আসছে চিত্রনায়িকা পরীমনি, পিয়াসা, মৌসহ অন্যান্যদের ডিজিটাল মাধ্যম থেকে। তাদের ফেসবুক, ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ ডিজিটাল ফরেনসিক ল্যাবে পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছে সিআইডি। জব্দকৃত মোবাইল ফোন থেকে কয়েকজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে অডিও রেকর্ড এবং গোপন ভিডিও ফুটেজ উদ্ধার হয়েছে। মেসেজ্ঞারেও নানা তথ্য রয়েছে। যেসব ভিডিও ফুটেজ ও অডিও রেকর্ড দিয়ে পরীমনি ও পিয়াসা-মৌরা প্রভাবশালীদের ব্ল্যাকমেইল করে আসছিলেন।

মালিবাগে সিআইডি কার্যালয়ে পরীমনি, পিয়াসা ও হেলেনা জাহাঙ্গীরসহ প্রত্যেককেই পৃথক কক্ষে রাখা হয়েছে। গতকাল থেকে তাদেরকে পৃথকভাবে জিজ্ঞাসাবাদ শুরু করে সিআইডি। আজ সকাল থেকেও তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

Leave A Reply

Your email address will not be published.