পরিবারের ৪ জনকে হত্যা: ৫ দিনের রিমান্ডে আপন ভাই

সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের চারজনকে গলাকেটে হত্যার ঘটনায় নিহত শাহিনুরের ছোট ভাই রায়হানুল ইসলামকে ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। রোববার (১৮ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা আমলী আদালতের বিচারক ইয়াসমিন নাহার এই আদেশ দেন। এর আগে শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে তাকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠায় সিআইডি।

এদিকে আজ রোববার শুনানির জন্য তাকে আদালতে তোলা হয়। এর আগে বৃহস্পতিবার তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছিল। এই প্রসঙ্গে সাতক্ষীরা সিআইডির বিশেষ পুলিশ সুপার আনিছুর রহমান জানান, রায়হানুল ইসলামকে বৃহস্পতিবার আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা এখনই প্রকাশ করা যাবে না। আদালতে তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ভোর রাতে সাতক্ষীরার কলারোয়ার খলসি গ্রামে শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে মাহি ও মেয়ে তাসনিমকে গলাকেটে হত্যা করা হয়। তবে ভাগ্যক্রমে বেঁচে যায় তাদের ৪ মাস বয়সী শিশুকন্যা মারিয়া। ওইদিন (বৃহস্পতিবার) রাতেই শাহিনুলের শ্বাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা (নং ১৪) দায়ের করেন। মামলাটি তদন্তের দায়িত্ব পান সিআইডি।

আরও পড়ুন
Loading...