নেইমারের ‘অদ্ভুত’ হেয়ার কাটে ট্রলের বন্যা

সাধারণত সদা হাস্যোজ্জ্বল খেলোয়াড় হিসেবেই পরিচিত নেইমার জুনিয়র। তবে সদ্য সমাপ্ত কোপা আমেরিকার ফাইনালে ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে হেরে কেঁদেছিলেন তিনি। এরপর নতুন এক ‘অদ্ভুত’ হেয়ার কাট নিয়ে হাজির হয়েছেন তিনি। নতুন লুকে এসেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের শিকার হয়েছেন এই ফরোয়ার্ড।

নেইমার বরাবরই আমুদে জীবন যাপন পছন্দ করেন। এর আগে অনেকবারই অভিনব সব চুলের ছাঁট নিয়ে হাজির হয়েছিলেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার। সবশেষ সোনালী বিনুনির চুলের ছাঁটে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধরা দিয়েছেন তিনি।

চুলের নতুন সব স্টাইলের জন্য বরাবরই খবরের শিরোনাম হয়েছেন নেইমার। গত বিশ্বকাপে তিনি হাজির হয়েছিলেন নুডলস হেয়ার কাট নিয়ে। তার সেই চুলের ছাঁট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনার সৃষ্টি করে। এবারো তেমনই এক চুলের ছাঁট দিয়ে আবারো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন তিনি। ভেসে গেছেন মিম আর ট্রলের বন্যায়!

উল্লেখ্য, সদ্য শেষ হওয়া কোপা আমেরিকা টুর্নামেন্টে দুর্দান্ত নৈপুণ্য দেখায় ব্রাজিল। টুর্নামেন্টে ২ গোল ও তিন অ্যাসিস্ট নিয়ে লিওনেল মেসির সঙ্গে যৌথভাবে আসর সেরা খেলোয়াড়ের খেতাব অর্জন করেছেন নেইমার।

 

 

Leave A Reply

Your email address will not be published.