নুসরাত ও তার ছেলেকে ছেড়ে এনার সঙ্গে কাশ্মীরে যশ!

টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী নুসরাত জাহান। তাদের সম্পর্কের কথা এখন সবারই জানা। তারা লিভ-ইন করেন। কিছু দিন আগে তারা সন্তানের বাবা-মাও হয়েছেন। প্রথম দিকে নুসরাত সন্তানের বাবার নাম প্রকাশ না করলেও পড়ে তা সবার সামনে আসে। কিন্তু তাদের বিয়ে সংক্রান্ত কোনো তথ্য এখনো পাওয়া যায়নি। তবে তাদের সম্পর্ক নিয়ে বিন্দুমাত্র সংশয় নেই।

নুসরাত সন্তানসম্ভবা হওয়ার পর থেকেই যশ সারাক্ষণ তার পাশে ছিলেন। সন্তান হওয়ার পরও ছেলেকে দেখভাল করছিলেন এ অভিনেতা। এমনকি মিডিয়ার সামনে পর্যন্ত আনতে দেননি ছেলেকে।

সেই ছেলে ও সঙ্গীকে রেখেই যশ উড়াল দিলেন কাশ্মীরে। তাও আবার অন্য একজন অভিনেত্রীর সঙ্গে। তার নাম এনা সাহা। বুধবার (২০ অক্টোবর) রাতে এনার সঙ্গে কাশ্মীরের উদ্দেশ্যে রওনা দেন যশ। গণমাধ্যমের কাছে তথ্যটি নিশ্চিত করেন এনা।

বুধবার লক্ষ্মীপূজা সেরেই কাশ্মীর পথে পা বাড়িয়েছেন তারা। তবে ঘোরা বা একান্তে সময় কাটানোর জন্য নয়। এনা-যশের এই সফর মূলত সিনেমার কাজে। ভূস্বর্গে চিত্রায়িত হবে তাদের নতুন সিনেমা ‘চিনে বাদাম-এর গানের দৃশ্য।

কয়েক দিন আগেই সিনেমাটির সংলাপ দৃশ্যের শুটিং সম্পন্ন হয়েছে। বাকি ছিল গানের শুটিং। সেটাকে নজরকাড়া লোকেশনে ধারণ করতেই কাশ্মীরে গেছেন তারা।

এনা জানান, কাশ্মীরে গিয়ে প্রথম দুই দিন তারা ঘুরবেন। শুটিংয়ের জন্য উপযুক্ত লোকেশন খুঁজবেন। এরপর হবে শুটিং।

উল্লেখ্য, ‘চিনে বাদাম’ সিনেমাটি নির্মাণ করছেন শিলাদিত্য মৌলিক। এটি প্রযোজনা করছেন এনা সাহা নিজেই। তরুণ হলেও এরই মধ্যে অভিনয়ে নজর কেড়েছেন তিনি। এবার প্রযোজক হিসেবে নতুন অভিজ্ঞতা হচ্ছে তার।

Leave A Reply

Your email address will not be published.