নুসরাতের সঙ্গে থাকতে গিয়েই পরিবারের ‘খারাপ ছেলে’ হলেন যশ

নুসরাত জাহান-নিখিল জৈনের বিবাহ বিতর্কে বার বার উঠে এসেছে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের নাম। সবার মনে এখন একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, নুসরাতের সন্তানের বাবা কী যশ? কিন্তু এই বিষয়ে মুখ খোলেননি কেউ।

এরই মাঝে আবারো শিরোনামে এসেছেন যশ। তবে নুসরাত বিতর্কে নয়, অনুমান করা হচ্ছে পরিবারের সঙ্গে বিবাদে জড়িয়েছেন যশ। তার সাম্প্রতিক একাধিক পোস্ট থেকে দ্বন্দ্বের আভাস মিলল নেটাগরিকদের।

তবে কী এমন ঘটল যশ দাশগুপ্তের জীবনে যে পরিবারের উপর অভিমান করে বসলেন তিনি?

বুধবার (৩০ জুন) বিকেলে আচমকাই ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন যশ। নিজের একটি সাদা-কালো ছবির সঙ্গে অভিনেতা লেখেন, আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারের যারা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তারা কিন্তু ততটা সৎ নন।

শুধু এই পোস্টটি নয়, তার ঘণ্টা কয়েক আগেই ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেছেন অভিনেতা-বিজেপি সদস্য। যেখানে লেখা রয়েছে, পরিবার বলতে আমরা বুঝি, সব থেকে নিরাপদ জায়গা। কিন্তু কখনো কখনো সেই জায়গাটাই গভীরভাবে আঘাত দেয় মনে।

একই দিনে একই রকম বক্তব্য রাখলেন ইনস্টাগ্রাম স্টোরি এবং মূল পোস্টে। তাও আবার পরিবার নিয়ে। নুসরাতের সঙ্গে তার সম্পর্ককে ঘিরে গোটা টলিউড ইন্ডাস্ট্রি তোলপাড়। তবে তবে নুসরাতের সঙ্গে থাকতে গিয়েই পরিবারের ‘খারাপ ছেলে’ হলেন যশ?

Leave A Reply

Your email address will not be published.