নিজ বাড়ি থেকে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভারতের জনপ্রিয় অভিনেত্রী জয়শ্রী রামাইয়া। সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে তার মরদেহ উদ্ধার করেছে বেঙ্গালুরুর পুলিশ। একটি বৃদ্ধাশ্রমে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে তবে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ। বিভিন্ন সূত্রের বরাতে আনন্দবাজার জানিয়েছে, ‘সন্ধ্যা কিরণ’ নামে ওই বৃদ্ধাশ্রমে মানসিক অবসাদের চিকিৎসা করাচ্ছিলেন তিনি।

মূলত বিগ বসে অংশগ্রহণ করে পরিচিতি পেয়েছিলেন এই অভিনেত্রী। মনে করা হচ্ছে, মানসিক হতাশা থেকেই আত্মহত্যা করেছেন তিনি। ফেসবুকে ডিপ্রেশন নিয়ে পোস্টও করেছিলেন। গত বছরের ২৫ জুলাই ফেসবুক লাইভে তিনি জানিয়েছিলেন, ছোটবেলা থেকে তাকে বঞ্ছিত করা হয়েছে। মানসিক হতাশার সঙ্গে লড়াইয়ের কথা বলেছিলেন তিনি।

লাইভে তিনি বলেছিলেন, প্রচার পাওয়ার জন্য আমি এসব করছি না। সুদীপ স্যারের থেকে আর্থিক সাহায্যও চাইছি না। আমি মৃত্যুর জন্য অপেক্ষা করছি কারণ আমি হতাশার সঙ্গে লড়াই করতে পারছি না। আমি আর্থিকভাবে স্বচ্ছল কিন্তু মানসিকভাবে হতাশ। অনেক ব্যক্তিগত সমস্যার মধ্য দিয়ে যেতে হচ্ছে আমাকে। ছোটবেলা থেকে আমার সঙ্গে প্রতারণা করা হয়েছে। আমি সেগুলো কাটিয়ে উঠতে পারছি না।

২০১৭ সালে ‘উপ্পু হুলি খরা’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন জয়শ্রী।

আরও পড়ুন
Loading...