নিজেদের ঝালিয়ে নিতে মাঠে নামছে বাংলাদেশ

বিশ্বকাপের আসল ম্যাচ খেলতে গতকাল দুবাইয়ে পা রেখেছে বাংলাদেশ ক্রিকেট দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে টাইগারদের প্রথম প্রতিপক্ষ শ্রীলঙ্কা। তাই লঙ্কাবধের মিশনে নিজেদের ঝালিয়ে নিতে আজ মাঠে নামছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

সুপার টুয়েলভে বাংলাদেশের গ্রুপে শুধু শ্রীলঙ্কা উপমহাদেশের দল। আর বাকি চার দল হলো অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড।

আজ শনিবার (২৩ অক্টোবর) বাংলাদেশ সময় বিকাল ৪টায় আরব আমিরাতের শারজাতে অনুশীলনে নামবে লাল সবুজের প্রতিনিধিরা। এর আগে ৩টা ৪৫ মিনিটে গণমাধ্যমের মুখোমুখি হবেন দলের একজন প্রতিনিধি। পরদিন রোববার বাংলাদেশ সময় বিকাল ৪টায় শ্রীলঙ্কার মুখোমুখি হবেন মাহমুদউল্লাহরা।

স্কটল্যান্ডের বিপক্ষে হারের পর ওমান-পাপুয়া নিউ গিনিকে উড়িয়ে বাংলাদেশ বি গ্রুপ থেকে রানার্সআপ হয়ে সুপার টুয়েলভ নিশ্চিত করে। আর গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে উঠে এসেছে স্কটল্যান্ড। বাদ পড়েছে ওমান-পাপুয়া নিউ গিনি।

অন্যদিকে শ্রীলঙ্কা এ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার টুয়েলভে এসেছে। তারা হারিয়েছে আয়ারল্যান্ড, নামিবিয়া ও নেদারল্যান্ডসকে।। লঙ্কানদের সঙ্গে এই গ্রুপ থেকে নামিবিয়া সুপার টুয়েলভে উঠে এসেছে। আর বাদ পড়েছে আয়ারল্যান্ড-নেদারল্যান্ড।

Leave A Reply

Your email address will not be published.