নতুন খেলায় মেতে সুখবর দিলেন মিমি, বললেন ‘শরীর খারাপ’

কলকাতার জনপ্রিয় মিমি চক্রবর্তী তার ভক্তদের জন্য সুখবর দিলেন। এবারের খবরটা একটু অন্যরকম। কারণ এভাবে মিমিকে এভাবে আর দেখা যায়নি কখনও।

খেলা নিয়ে নতুন রহস্যে ফিরছেন পরিচালক অরিন্দম শীল। মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তী— বিখ্যাত ধারাবাহিক ‘গানের ওপারে’-র জনপ্রিয় জুটি ফের বড় পর্দায়। এর আগে ‘বাপি বাড়ি যা’, ‘ক্রিসক্রস’-এ একসঙ্গে কাজ করেছিলেন তারা। আবারও নতুন ছবি ‘খেলা যখন’ দেখে স্মৃতিময় হয়ে উঠতে পারেন মিমি-ভক্তরা।

পরিচালক অরিন্দম শীল বলেন, তিন বছর আগে এই ছবির কাজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বার বার কোনো না কোনো কারণে পিছিয়ে যাচ্ছে। অর্জুনের সঙ্গে আবার কাজ করার কথা ভেবে ভালো লাগছে। শুধু তাই নয়, আরও যারা যারা অভিনয় করছেন, তাদের সঙ্গে কাজ করার জন্যও মুখিয়ে রয়েছি আমি।

এ‌দিকে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন মি‌মি। যেখানে দেখা গেছে সূর্যের নরম আলোয় সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই ছবি শেয়ার করেই মিমি লিখেছেন, আমি খুবই পজিটিভ। অন্ধকারের মধ্যেও আলো খুঁজে পাই। একের পর এক কঠিন সময় এসেছে, আমি হাসিমুখে লড়াই করেছি। স্রোতের উলটো দিকে গিয়ে চ্যালেঞ্জ নিয়েছি। কয়েক মাস আগেই সন্তানসম পোষ্যকে হারিয়েছি। আমার বাবা করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তিনি সুস্থ আছেন। ঠাকুমাকে হারিয়েছি। তারপর তো নিজের শরীর খারাপ। একের পর এক কঠিন সময়। কিন্তু আমি হাল ছাড়ব না। লড়েই যাবো।

আগামী আগস্ট থেকে শুরু হচ্ছে ছবির শুটিং। সব ঠিক থাকলে ডিসেম্বরে ‘খেলা যখন’ দর্শকদের জন্য প্রেক্ষাগৃহে আসবে।

Leave A Reply

Your email address will not be published.