নতুন ইন্ডিয়ান আইডল পবনদ্বীপ

বিনোদন ডেস্ক: ভারতীর জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল-২০২১’ চ্যাম্পিয়ন হয়েছেন দেশটির উত্তরখণ্ডের ২৪ বছর বয়সী পবনদ্বীপ রাজন। গানের এই প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল ও শাইলি কাম্বলি।

রোববার দিবাগত রাত সাড়ে ১২টা এই রিয়েলিটি শোয়ের ১২তম সিজন শেষে দর্শকদের ভোটে নির্বাচিত বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। সব লড়াই শেষে ট্রফি ওঠে পবনদ্বীপের হাতেই। ইন্ডিয়ান আইডলের সোনালি ট্রফি এবং ২৫ লাখ টাকার পুরস্কারমূল্য জিতে নেন সুরের জাদুকর। সেই সঙ্গে একটি গাড়ির চাবিও তুলে দেওয়া হয় তার হাতে।

সদ্য শেষ হওয়া ইন্ডিয়ান আইডল সিজনের বিচারকের দায়িত্ব পালন করেন আন্নু মালিক, হিমেশ রেশামিয়া এবং সনু কাক্কার।

গ্র্যান্ড ফিনালে উপস্থিত ছিলেন, সিদ্ধার্থ মালোত্রা ও কাইরা আদ্ভানি ছাড়াও গায়ক জাভেদ আলি, উদিত নারায়ন, অল্কা ইয়াগ্নিক এবং সুখবিন্দর সিং।

দীর্ঘ আট মাস আগে ইন্ডিয়ান আইডলের ১২তম সিজন শুরু হয়। ভারতের প্রতিশ্র“তিশীল গায়কদের মধ্য থেকে যাচাই-বাছাই শেষে মূল প্রতিযোগিতার জন্য ১২ জন প্রতিযোগী নির্বাচিত হন। পরবর্তীতে দর্শক ও বিচারকদের ভোটে ফাইনালের জন্য ছয়জন প্রতিযোগী নির্বাচিত হন। তারা হলেন-পাবনদীপ রাজন, অরুনিতা কাঞ্জিলাল, নিহাল তরু, শাইলি কাম্বলি, মোহাম্মদ দানিশ এবং সানমুখ প্রিয়া।

ভারতের স্বাধীনতা দিবস ১৫ই আগস্ট ভারতীয় টেলিভিশনের ইতিহাসে দীর্ঘ ১২ ঘণ্টাব্যাপী ‘ইন্ডিয়ান আইডল ২০২১’ এর ১২তম সিজনের এ গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.