ধর্মীয় গোঁড়ামি নিয়ে কড়া কথা বললেন মিথিলা

মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। বিভিন্ন সময় বিভিন্নভাবে খবরের শিরোনাম হয়েছেন তিনি। তবে এবার একটি বিষয় তুলে ধরে তুমুল আলোচনায় এসেছেন মিথিলা। জানিয়েছেন, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা বহুবারই তাকে প্রশ্ন করেছেন, বিয়ের পর আপনি কি হিন্দু ধর্ম গ্রহণ করেছেন?

কয়েক দিন আগে ক্রিকেটার সাকিব আল হাসানের বিরুদ্ধে অভিযোগ ওঠে, তিনি কলকাতা গিয়ে কালী পূজার উদ্বোধন করেছেন। এ নিয়ে দারুণ তোপের মুখে পড়েন এই ক্রিকেট স্টার। সর্বশেষ সব কূল রক্ষায় ক্ষমা চান সাকিব। এসব নিয়ে যখন জোর জল্পনা, তখন ধর্মীয় গোঁড়ামি নিয়ে স্পষ্ট বক্তব্য দিলেন মিথিলা। বলা যায়, কটাক্ষের কড়া জবাব দিয়েছেন এই অভিনেত্রী।

গত ১৭ নভেম্বর ভাইফোঁটার বেশ কিছু ছবি টুইটারে পোস্ট করেছেন মিথিলা। তাতে দেখা যায়, মিথিলার মেয়ে আইরা ভাইফোঁটা দিচ্ছে। ক্যাপশনে মিথিলা লিখেছেন—গতকাল আমার মেয়ের প্রথম ভাই-বোন ফোঁটা ছিল। সবাই সমস্ত ধর্মীয় গোঁড়ামিকে না বলুন। উৎসবের আনন্দকে উদযাপন করুন, উপভোগ করুন। আমি স্বেচ্ছায় জোর গলায় একথা বলছি। ‘আপনি মুনাফিক, আপনি কি হিন্দু হয়ে গেছেন?’ এ ধরনের বোকা বোকা মন্তব্য নিজেদের কাছেই রাখুন।

ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে পরিচয় হয় তার। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

এরপর গত ২৯ ফেব্রুয়ারি কলকাতায় বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেন সৃজিত। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। করোনার এই সংকট শুরুর আগে থেকে দুজন দুই দেশে অবস্থান করছিলেন। গত ১৫ আগস্ট কলকাতা গিয়েছেন মিথিলা। প্রথমবারের মতো কলকাতায় শ্বশুরবাড়িতে দূর্গাপূজা উদযাপন করেন মিথিলা।

আরও পড়ুন
Loading...