দেশের সব সংকটে আওয়ামী লীগ মানুষের পাশে থাকে: পানিসম্পদ উপমন্ত্রী

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, মানুষের কল্যাণের জন্যই আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়। এজন্য দেশের সব সংকটে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে থাকে। শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও দল সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছে।

রোববার শরীয়তপুরের নড়িয়ার চামটা ইউপিতে নিজ অর্থায়নে গঠিত ভ্রাম্যমাণ মেডিকেল টিমের তৃতীয় পর্যায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, শেখ হাসিনা করোনা সংকট মোকাবিলায় দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তার নির্দেশে আওয়ামী লীগের সব সহযোগী সংগঠন কৃষকের ধান কেটে বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছে। এ করোনা মহামারির মধ্যেও দেশের সব উন্নয়ন কাজ এগিয়ে চলছে।

তিনি আরো বলেন, গত একবছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছেন। অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী ও বস্ত্র পৌঁছে দিয়েছেন। সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামী লীগ করোনা সংকট মোকাবিলায় যা যা করণীয় সব কার্যক্রম চালিয়ে যাচ্ছে। পাশাপাশি দেশের সব উন্নয়ন কর্মকাণ্ডও চলছে। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে দেশ দূর্বার গতিতে এগিয়ে চলছে।

চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন রাড়ীর সভাপতিত্বে ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলমগীর হোসেনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আবু বকর, সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাওলাদার, ছাত্রলীগ নেতা কবির বেপারী ও রফিক খান প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.