দেশকে দৃঢ়তার সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা: পানিসম্পদ উপমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর বাংলাদেশকে দৃঢ়তার সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

মঙ্গলবার শরীয়তপুরের নড়িয়ার পৌরসভায় অসহায়দের মাঝে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশ কল্পনা করা যায় না। কারণ, জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী। বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক এবং অভিন্ন। কারণ বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। যারা দেশের স্বাধীনতা চায়নি তারাই তাকে হত্যা করে ভেবেছিলো বাংলাদেশকে পাকিস্তান বানাতে পারবে। কিন্তু আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধুর খুনি ও স্বাধীনতাবিরোধী চক্রের চোখ রাঙ্গানি উপেক্ষা করে দেশে ফিরেই বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে নিজেকে এ দেশের জন্য অর্পণ করেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তিনি বঙ্গবন্ধুর বাংলাদেশকে দৃঢ়তার সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। এজন্য বাংলাদেশ আজ বিশ্বের বুকে অনন্য মর্যাদার আসনে আসীন। এদেশের জন্য শেখ হাসিনা যে ত্যাগ স্বীকার করেছেন, তা বিশ্বের ইতিহাসে বিরল। তার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সবাইকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়ার ইউএনও রাশেদুজ্জামান, পানি উন্নয়ন বোর্ড শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী এস এম আহসান হাবীব, নড়িয়া পৌর মেয়র আবুল কালাম আজাদ, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.