‘দুরবিন দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না’

করোনাকালে বিএনপির নেতারা জনগণের পাশে দাঁড়ায়নি অভিযোগ করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সারা দেশে দুরবিন দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

আজ রোববার (৪ জুলাই) সকালে ধানমন্ডি দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, ‘দেশের মানুষের স্বাস্থ্য নিয়ে বিএনপির কোনো চিন্তা নেই। তারা শুধু খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে।’

হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে ২ কোটি পরিবারের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। অন্য কোনো রাজনৈতিক দল এটা করেনি। দলমত নির্বিশেষে সবাইকে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী এবং খাদ্য সহায়তা করা হচ্ছে বলেও দাবি করেন তিনি।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেন, মৃত্যু ভয়কে উপেক্ষা করে অতিমারির সময়ে সবসময় জনগণের পাশে থাকবে আওয়ামী লীগের নেতাকর্মীরা। আমরা অনেক দেশের থেকে ভালো আছি। বক্তব্য বিবৃতির মাধ্যমে মানুষকে খেপিয়ে তোলার রাজনীতি করি না। মিথ্যাচার বন্ধ করে সবাইকে মানুষের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.