দুই এমপিকে হত্যার হুমকি, বাবা ছেলে গ্রেফতার

সাতক্ষীরার দুই এমপিকে হত্যার হুমকির অভিযোগে বাবা ও ছেলেকে গ্রেফতার করা হয়েছে। বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বেলেডাঙ্গা গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন সাতক্ষীরা দেবহাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মনিরুল ইসলামে ছেলে ইউসুপ হোসেন ও তার বাবা মনিরুল ইসলাম।

বুধবার দুপুরে সাতক্ষীরার এসপি মোস্তাফিজুর রহমান সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। এসপি জানান, ৮ টি মোবাইল, ২০ টি সীম কার্ড, ৩ টি মেমোরি কার্ড, ১টি ক্যামেরাযুক্ত ডিজিটাল হাতঘড়ি ও কিছু বইসহ তাদের গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামিরা ফেসবুক আইডি দুইটির মাধ্যমে দুই এমপির নাম উল্লেখ করে ফেসবুকে পোস্ট দেওয়ার কথা স্বীকার করে।

তিনি বলেন, উদ্ধার হওয়া ফোনের ফেসবুকে একাউন্টে দেখা গেছে বিদেশি বিভিন্ন ধর্মীয় সংগঠনের সঙ্গে যোগাযোগ রয়েছে। তাদের সঙ্গে আর কারো সংশ্লিষ্ঠতা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

গত ৯ই আগস্ট দুটি ফেসবুক আইডি থেকে সাতক্ষীরা-৩ আসনের এমপি ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ.ফ.ম রুহুল হক ও সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি মাথার মূল্য ১ কোটি টাকা ঘোষণা দিয়ে হত্যার হুমকি দেয়া হয়।

এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় জিডি করা হয়। ঘটনার পর থেকে পুলিশ তৎপর হয়ে উঠে। বুধবার রাতে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাবা ও ছেলেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি সাতক্ষীরা ডিবি পুলিশের ইন্সপেক্টর ইয়াছিন আলম নিশ্চিত করেছেন।

আসামিদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় ডিজিটাল সিকিউরিটি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.