দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই শেখ হাসিনার জীবনের ব্রত: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই শেখ হাসিনার জীবনের ব্রত। তাদের সেবার জন্যই তিনি রাজনীতি করেন। শেখ হাসিনার জীবনের সকল সুখ-স্বাচ্ছন্দ্য বিসর্জন দিয়েছেন শুধুমাত্র মানুষের সুখের জন্য।

শনিবার জামালপুরের সরিষাবাড়ির আওনা ইউনিয়নের পঞ্চাশীতে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণসামগ্রী, শিশুখাদ্য ও গোখাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, এ বাংলাদেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ, এ বাংলাদেশ শেখ হাসিনার বাংলাদেশ। এ বাংলাদেশের যত প্রাপ্তি ও অর্জন সব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার কন্যা শেখ হাসিনার হাত ধরেই এসেছে। জাতির পিতার স্বপ্নকে বাস্তবায়ন করতে যিনি প্রতিমুহূর্ত, প্রতিক্ষণ নিরলস প্রচেষ্টা করে যাচ্ছেন তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নতি ও সমৃদ্ধির পথে চলেছে। বিশ্বসভায় বাংলাদেশ এক ভিন্নতর মর্যাদার আসন লাভ করেছে। ক্ষুধা-মঙ্গা জর্জরিত বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। জাতির বিভিন্ন সংকটকালে সাহসী, দূরদর্শী ও সুদূরপ্রসারী সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা দেখিয়েছেন শেখ হাসিনা। তিনি এ দেশের মানুষের আস্থা, বিশ্বাস ও ভালোবাসা অর্জন করেছেন। তার নিখাদ দেশপ্রেম তাকে মানুষের কাছে গভীরতর ভালোবাসার ঋণে আবদ্ধ করেছে। বঙ্গবন্ধু যে বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন তাকেই পূর্ণতা দিতে চলেছেন শেখ হাসিনা।

সরিষাবাড়ির ইউএনও উপমা ফারিসার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাদান ইউপি আওয়ামী লীগের সভাপতি আজমত মাস্টার, আওনা ইউপি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক গুদু, সরিষাবাড়ি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.