তারকাদের মোবাইল নাম্বার ফাঁস, যোগাযোগ করতে পারবেন আপনিও!

এবারের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে লেগেছে তারকাদের মেলা। তৃণমূল-বিজেপি নির্বিশেষে এবারের নির্বাচনে লড়ছেন একঝাঁক তারকা। নির্বাচনী প্রচারে যার যার এলাকায় প্রচারণাও চালিয়েছেন তারকারা। সেসব ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায় ঘুরছে। তবে শুধু তারকাদের প্রচারণার ছবি নয়, সোশ্যাল মিডিয়ায় ভাসছে তারকাদের ফোন নাম্বারও। এবারের নির্বাচনে লড়ছেন এমন একাধিক প্রার্থীর নম্বর ফাঁস করা হয়েছে একটি ফেসবুক পোস্টের মাধ্যমে।

সেই তালিকায় মুকুল রায়, শুভেন্দু অধিকারী, বৈশালি ডালমিয়া, রাজীব বন্দ্যোপাধ্যায়দের মতো রাজনীতিবিদ থেকে শুরু করে রয়েছে রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া, সায়ন্তিকা, সায়নী ঘোষ, কৌশানি, শ্রাবন্তী, বাবুল সুপ্রিয়,পার্নো মিত্রদের মতো তারকা প্রার্থীরাও। সেই পোস্টে দাবি করা হয়েছে, যারা মানুষের পাশে থাকার জন্য রাজনীতিতে এসেছেন, তাদের নম্বর প্রকাশ করা হয়েছে। মানুষ এবার তাদের সরাসরি ফোন করুন।

প্রার্থীদের ব্যক্তিগত ফোন নম্বরের তালিকাটি প্রথমে মধুরিমা তরফদার নামে এক নেটিজেন প্রকাশ করেন। তারপর সেটি নিজের ফেসবুকের ওয়ালে শেয়ার করেন পরিচালক ইন্দ্রাশিস আচার্য। মানুষের কাজ করতে পারছিলেন না বলে যারা রাজনীতিতে এসেছিলেন, সাধারণ মানুষের সঙ্গে তাদের যোগসূত্র স্থাপন করতেই নাকি এই পোস্টটি শেয়ার করেছেন তিনি।

পোস্টটিতে আরো লেখা, নিজেদের সমস্যা এই রাজনৈতিক ব্যক্তিত্বদের কাছে খুলে বলুন। তালিকায় তারকাদের মধ্যে বাবুল এবং পার্নো করোনা আক্রান্ত হওয়ায়, তাদের বাদ রাখার আবেদন ইন্দ্রাশিসের। প্রথমে ফোন নম্বরগুলো শেয়ার করলেও পরবর্তীতে নিজের প্রোফাইল থেকে নম্বর তালিকা সরিয়ে নিয়েছেন পরিচালক। যদিও তার মতে, যদি কেউ কারোর নম্বর জেনে থাকেন, শেয়ার করতে থাকুন। প্রয়োজনে ফোন করুন অফিসিয়ালভাবে, কী রেসপন্স করছে জানান। তুলকালাম করে দিন।

আরও পড়ুন
Loading...