ডেনমার্ক থেকে জার্মানিতে জামালের বরযাত্রা

বাংলাদেশ ফুটবলের সবচেয়ে বড় তারকা জামাল ভূ্ঁইয়ার জমকালো বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ডেনমার্ক থেকে জামার্নিতে বরযাত্রা নিয়ে হাজির হয়েছিলেন জাতীয় দলের অধিনায়ক।

জার্মানিতে বেড়ে ওঠা ঢাকার মেয়ে তাতিয়ানা মনিষা আলীর সঙ্গে। ২০২০ সালের জানুয়ারিতে বিয়ে হয় জামালের। করোনাভাইরাস মহামারি ও ব্যস্ত সূচির কারণে আনুষ্ঠানিকতা হয়নি। সাফ চ্যাম্পিয়নের পর যখন বাংলাদেশ দলের খেলোয়াড়রা বিরতিতে তখন সুযোগ বুঝে পরিবার-পরিজন নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতাটাও শেষ করলেন এই তারকা মিডফিল্ডার।

ডেনমার্কের কোপেনহেগেন থেকে জার্মানের কোলন শহরে উপস্থিত হয়েছিল জামালের পরিবার। বরকে বরণ করতে তৈরি ছিল কনে পক্ষ। বিয়ে ইউরোপে হলেও বাঙালি রীতি মেনে গেট ধরতেও দেখা যায়। জামালের পরনে ছিল কালো শেরওয়ানি। লাল শাড়িতে ছিলেন তাতিয়ানা।

২০১৯ সালে আগস্টে জামাল-তিতিয়ানার প্রথম দেখা হয়েছিল। ঘটকালি করেছিলেন জামালের বাবার বন্ধু। ছয় মাসের মাথায় বিয়ে করেন তারা।

গেল বৃহস্পতিবার কোপেনহেগেনে হলুদ অনুষ্ঠান হয়েছে জামালের। পাঞ্জাবি পরে গানের তালে তালে নেচেছেন বাংলাদেশ দলপতি।

বিয়ের আয়োজন সম্পন্ন করে স্বস্তি নেই জামাল ভূঁইয়ার। ফিরতে হবে লাল-সবুজের দায়িত্ব পালন করতে। ঢাকাতে শুরু হয়েছে জাতীয় দলের ক্যাম্প। আগামী মাসে শ্রীলঙ্কার মাটিতে চার জাতির টুর্নামেন্টে অংশ নেবে জামালের দল।

Leave A Reply

Your email address will not be published.