ডাবিং শেষে উচ্ছ্বসিত জয়া

বেশ আয়োজন করে বছর চারেক আগে শুরু হয়েছিল নুরুল আলম আতিকের সিনেমা ‘পেয়ারার সুবাস’ শুটিং। কিন্তু সিনেমার শুটিং শেষ হলেও এখনো মুক্তি পায়নি ছবিটি। শুটিংয়ের পর নানা কারণেই আটকে ছিলো জয়া আহসান অভিনীত এই সিনেমার বাকি কাজ। চচ্চিত্রপ্রেমীদের জন্য সুখবর হলো অবশেষে সিনেমাটির ডাবিং শেষ করেছেন জয়া।

গত ৯ ফেব্রুয়ারি জয়া আহসানের ডাবিং দিয়ে শেষ হয়েছে পেয়ারার সুবাসের পোস্ট প্রোডাকশনের প্রাথমিক পর্যায়। এখন বাকি রয়েছে আলফা আই প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘পেয়ারার সুবাস’র কালার গ্রেডিং, সাউন্ড ও মিউজিকের কাজ। নানা জটিলতায় দীর্ঘ চার বছর আটকে থাকলেও শিগগিরই ‘পেয়ারার সুবাস’ মুক্তি দেবার প্রস্তুতি চলছে বলে জানান আলফা আই স্বত্বাধিকারি শাহরিয়ার শাকিল। অন্যদিকে পেয়ারার সুবাস চলচ্চিত্রের পরিচালক নূরুল আলম আতিক জানান ‘বাঙালির বৈবাহিক যৌনজীবনে পুরুষের আধিপত্য নিয়ে প্রশ্ন তোলার গল্প পেয়ারার সুবাস।

যা প্রায় প্রতিটি বাঙ্গালী নারীর বৈবাহিক যৌনজীবনের অভিজ্ঞতাকে উপস্থাপন করবে’। ডাবিং শেষে নাম চরিত্রে রূপদানকারী অভিনেত্রী জয়া আহসানও পেয়ারার সুবাস নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘অবশেষে পেয়ারার সুবাস আলোর মুখ দেখতে যাচ্ছে এইটা একটা সুখবর। আশাকরি চলচ্চিত্রটি নতুন কিছু নিয়ে দর্শকদের মাঝে উপস্থিত হবে’। সিরাজগঞ্জ ও ঢাকার বিভিন্ন লোকেশনে নির্মিত পেয়ারার সুবাসে অভিনয় করেছেন জয়া আহসান, তারিক আনাম খান, আহমেদ রুবেল, সুষমা সরকার, নূর ইমরান মিঠু, মাহমুদ আলম সহ অনেকেই।

আরও পড়ুন
Loading...