টানা ১৬ ঘণ্টা মুভি দেখা যাবে এই স্মার্টফোনে!

দেশের বাজারে ৫০০০ এমএএইচ ব্যাটারিসহ আরো নতুন স্মার্টফোন নিয়ে এসেছে ভিভো। স্মার্টফোনটির মডেল ভিভো ওয়াই২০। দাম ১৪ হাজার ৯৯০ টাকা। স্মার্টফোনটিতে ভিভো যুক্ত করেছে সদ্য নির্মিত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০। যা সেরা পারফরম্যান্সের পাশাপাশি দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ নিশ্চিত করবে। এই প্রযুক্তির কারণে, ভিভো ওয়াই২০ দিয়ে এক চার্জেই ১৬ ঘণ্টা পর্যন্ত মুভি স্ট্রিমিং করা যাবে। এছাড়া টানা ১১ ঘণ্টা পর্যন্ত অনলাইন গেইম খেলার সুবিধাও পাওয়া যাবে।

২৩ সেপ্টেম্বর (বুধবার) থেকে গ্রাহকরা বাংলাদেশের বাজারে ভিভো ওয়াই২০ স্মার্টফোনটি কিনতে পারছেন। ভিভো ওয়াই২০ ফোনের ডিসপ্লেটি ৬ দশমিক ৫১ ইঞ্চির- যাতে ভিভো যুক্ত করেছে আই প্রোটেকশান মোড। দীর্ঘ সময় স্মার্টফোনের দিকে তাকিয়ে থাকার ফলে চোখের ক্ষতি হয়ে থাকে। স্মার্টফোনের আই প্রোটেকশান মোড চোখকে এই ক্ষতি থেকে রক্ষা করবে।

এছাড়া ভিভো ওয়াই২০ ফোনে আলট্রা গেমিং মোড যুক্ত করা হয়েছে। যার ফলে গ্রাহকরা স্মার্টফোনটিতে প্রো স্ট্যান্ডার্ড গেমিং অভিজ্ঞতা পাবেন। এছাড়াও ভিভো ওয়াই২০ ফোনের আরেকটি বৈশিষ্ট্য- এর সাইড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। ভিভো ওয়াই২০ এর মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশে এই বাজেটে সাইড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তির ব্যবহার করলো ভিভো। যা ০.২২ সেকেন্ডে অনস্ক্রিন এবং ০.৩৭ সেকেন্ডে অফস্ক্রিন আনলক করতে সক্ষম। স্মার্টফোনটির র‌্যাম ৪ জিবি ও রম ৬৪ জিবি। এটি ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ভিভো ওয়াই২০ ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের একটি এবং পেছনে তিনটি ক্যামেরা আছে। পেছনের ক্যামেরাগুলো যথাক্রমে ১৩, ২ এবং ২ মেগাপিক্সেলের।

আরও পড়ুন
Loading...