জুটি বাঁধছেন হৃত্বিক-দীপিকা

বলিউডে প্রথমবার এক সিনেমায় দেখা যাবে হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোনকে । সিনেমার নাম ‘ফাইটার’। তবে স্ক্রিনে দু’জন ফাইট করবেন না, বরং জুটি হিসেবেই কাজ করবেন তারা। এরইমধ্যে সিনেমার একাধিক ছবি পোস্ট করে ক্যাপশনে হৃত্বিক লিখেছেন, ‘এই দল ওড়ার জন্য তৈরি’।

সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এর আগেও ‘ওয়ার’ ছবিতে কাজ করেছেন হৃত্বিক। সেখানে তার সঙ্গে দেখা গিয়েছিল বাণী কাপুর ও টাইগার শ্রফকে। ২০২২ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘ফাইটারের।’ এটিই ভারতের প্রথম আকাশপথে অ্যাকশন নির্ভর ফ্র্যাঞ্চাইজি হতে চলেছে। সারা বিশ্বের দর্শকের জন্য এই সিনেমা তৈরি করা হচ্ছে। ছবির শ্যুটিং লোকেশনও হবে পৃথিবীর নানা প্রান্তে।

গত জানুয়ারিতে হৃত্বিক রোশনের জন্মদিনে এই ছবির ঘোষণা করা হয়েছিল। ছোট্ট একটি টিজার শেয়ার করে অভিনেতা লিখেছিলেন, ‘এক ঝলক মারফ্লিক্স ভিশনে ফাইটারকে দেখাচ্ছি। সঙ্গে অসাধারণ দীপিকা পাড়ুকোন রয়েছেন। সবই সিদ্ধার্থ আনন্দের জয়রাইড।’

এদিকে ব্যস্ত শিডিউলে সময় কাটাচ্ছেন দীপিকা পাড়ুকোন। একদিকে কপিল দেবের বায়োপিক ৮৩ এখনও মুক্তির অপেক্ষায়। অন্যদিকে, পরিচালক শকুন বাত্রার পরের সিনেমার জন্যও কাজ শুরু করে ফেলেছেন নায়িকা। প্রভাসের সঙ্গেও একটি ছবি করছেন দীপিকা। তাকে দেখা যাবে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকেও।

Leave A Reply

Your email address will not be published.