জঙ্গিদের নিয়ন্ত্রণ করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ২১ আগস্ট বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার চেষ্টা এবং ১৭ আগস্ট সারাদেশে একযোগে বোমা হামলা করে জঙ্গিরা নিজেদের অস্তিত্ব জানান দিয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে আমরা তাদের বিচারের আওতায় এনে বিচার করেছি। একই সঙ্গে জঙ্গিদের নিয়ন্ত্রণে এনেছি।

রোববার (১৫ আগস্ট) রাজধানীর ধোলাইপাড় মোড়ে জাতীয় শোক দিবস উপলক্ষে শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টি আয়োজিত স্মরণসভা ও খাবার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বঙ্গবন্ধুর দু’জন খুনি বিদেশে পলাতক অবস্থায় রয়েছেন। সেই সব দেশের সরকারের সঙ্গে আমাদের আলোচনা চলছে। আমরা দ্রুত তাদের দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করব। একইসঙ্গে বাকি দুই খুনির খোঁজ পাইনি। তাদের খোঁজ চলছে। তাদের খোঁজ পেলে বিচারের মুখোমুখি করা হবে।

বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে একটি গোষ্ঠী বাংলাদেশকে পাকিস্তানে ফিরিয়ে আনতে চেয়েছিল। তাদের স্বপ্ন ধ্বংস হয়ে যায় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশে ফিরে আসার পর, যোগ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান সালমা হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক কাজী হাবিবুর রহমান হাবিব, কদমতলী থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূর হোসেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ, ডিএমপির ওয়ারি জোনের এডিসি কাজী রোমানা নাসরিনসহ অনেকে।

Leave A Reply

Your email address will not be published.