চবির বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ২৫ শিক্ষার্থী আহত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীদের বহনকারী বিআরটিসির একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ২৫ জন শিক্ষার্থী আহত হয়েছেন। এদের মধ্যে ১২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে হাটহাজারীর মনিয়াপুকুর চেয়ারম্যানঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাসটি ফটিকছড়ি থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে শিক্ষার্থীদের নিয়ে আসছিল।

স্থানীয় সূত্র জানায়, ফটিকছড়ি থেকে ছেড়ে আসা বিআরটিসির বাসটি মনিয়াপুরের চেয়ারম্যানঘাটা এলাকায় এলে অপর একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে অন্তত ২৫ জন শিক্ষার্থী আহত হন। এর মধ্যে ১২ জনকে উন্নত চিকিৎসা দেয়ার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসএম মনিরুল হাসান বলেন, ফটিকছড়ি থেকে আসা একটা বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে ২৫ শিক্ষার্থী আহত হয়। আহত ১২ জনকে চমেকে পাঠানো হয়েছে। বাকিদের চিকিৎসা দেয়া হয়েছে।

আরও পড়ুন
Loading...