চক্রান্তকারীদের প্রতিরোধ করতে যুবলীগই যথেষ্ট: মাইনুল হোসেন খান নিখিল

দেশবিরোধী চক্রান্তকারীদের প্রতিরোধ করতে যুবলীগই যথেষ্ট বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

তিনি বলেন, বিএনপি জামায়াতের কোনো অপরাজনীতি চক্রান্ত মেনে নেওয়া হবে না এজন্য যুবলীগের নেতাকর্মীরা মাঠে আছে। যুবলীগ মাঠে আছে এবার মাঠে আসুন (বিএনপি),দেশবিরোধী চক্রান্তকারীদের প্রতিরোধ করতে যুবলীগই যথেষ্ট।

রোববার ঢাকা মহানগর দক্ষিণের ৬ নম্বর ওয়ার্ড যুবলীগ আয়োজিত শোকের মাস উপলক্ষে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, যার হাত ধরে বাংলাদেশ স্বাধীন হয়েছে সেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে জিয়াউর রহমান। একইভাবে তার ছেলে তারেক রহমান বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার করার জন্য বারবার চেষ্টা করছে। কিন্তু আল্লাহ রহমতে শেখ হাসিনা বেঁচে আছেন। তার পিতার মতো তারেক রহমান শেখ হাসিনাকে হত্যা করতে এ আগস্ট মাসকেই বেছে নিয়েছিলেন।

বিএনপি ক্ষমতার জন্য রাজনীতি করে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতার লোভে হরতালের নামে ১৬৪ জন মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করেছে। তারা কখনো ক্ষমতার লোভ সামলাতে পারে না। তাদের রাজনীতি লুটপাট আর ধ্বংসাত্মক। এজন্য দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, এ মহামারি করোনাকালে বিএনপি-জামায়াত ষড়যন্ত্রকারী, চক্রান্ত গোষ্ঠীরা অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে দেশবিরোধী ষড়যন্ত্র করছে। তাই দেশের মানুষ ও যুবসমাজ মনে করে বিএনপি জামায়াত একটি সন্ত্রাসী রাজনৈতিক দল, জঙ্গিদের পৃষ্ঠপোষক দল। বাংলার মাটিতে তাদের রাজনীতি করার অধিকার থাকতে পারে না।

Leave A Reply

Your email address will not be published.