গোল উদযাপন করতে গিয়ে মারা গেলেন চার্লি, কেইনের শ্রদ্ধা

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে জার্মানিকে হারিয়ে শেষ আটে উঠেছে ইংল্যান্ড। ম্যাচটিতে হ্যারি কেইনের করা গোল উদযাপনের সময় হঠাৎ পড়ে গিয়ে প্রাণ হারান চার্লি নটন। বিষয়টি দারুণভাবে ব্যথিত করেছে কেইনকে। চার্লির প্রতি শ্রদ্ধা জানানোর পাশাপাশি বাকি ম্যাচগুলোতে নিজেদের উজাড় করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন ইংলিশ অধিনায়ক।

গত মঙ্গলবার লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে শেষ ষোলোর ম্যাচে জার্মানদের ২-০ গোলে হারায় ইংল্যান্ড। দ্বিতীয়ার্ধে রাহিম স্টার্লিং দলকে এগিয়ে নেয়ার পর ব্যবধান দ্বিগুণ করার পাশাপাশি দলের জয়ও নিশ্চিত করেন কেইন।

লন্ডনের একটি বারে পরিবার ও বন্ধুদের সঙ্গে ম্যাচটি দেখছিলেন চার্লি নটন নামের ওই সমর্থক। কেইনের গোলের পর উদযাপন করতে গিয়ে হঠাৎ পড়ে যান তিনি। ২৯ বছর বয়সী ওই ব্যক্তিকে তিন ঘণ্টা চেষ্টা করেও বাঁচাতে পারেননি চিকিৎসকরা।

চার্লির মৃত্যুতে শুক্রবার টুইট বার্তায় শোক প্রকাশ করেন কেইন। তিনি লিখেছেন, চার্লির মারা যাওয়ার খবর শুনে আমি খুবই মর্মাহত। তার পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা জানাই।

তিনি আরো লিখেছেন, চার্লির মতো সমর্থকদের জন্য আগামীকাল এবং টুর্নামেন্টের বাকি অংশে আমরা নিজেদের সবকিছু উজাড় করে দেব। শান্তিতে থাকুন চার্লি।

রোমের স্তাদিও অলিম্পিকোয় বাংলাদেশ সময় শনিবার রাত ১টায় ইউরোর কোয়ার্টার ফাইনালে ইউক্রেনের মুখোমুখি হবে ইংল্যান্ড। মহাদেশীয় এই প্রতিযোগিতায় কখনোই শিরোপার স্বাদ পায়নি ইংলিশরা।

চার্লি চেলসির সমর্থক ছিলেন। তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ইংল্যান্ডের ফুটবলার রিস জেমস ও ম্যাসন মাউন্টও।

Leave A Reply

Your email address will not be published.