গুজব ওঠা সেই পাত্রের সঙ্গেই বিয়ে সম্পন্ন মাহির

চিত্রনায়িকা মাহিয়া মাহি। কয়েকদিন ধরেই গুজব উঠেছিলো দ্বিতীয় বিয়ে করছেন এই নায়িকা। সাবেক ছাত্রলীগ এক নেতাকে নিয়েই তার বিয়ের গুজব উঠেছিলো। অবশেষে সেই পাত্রকেই বিয়ে করলেন ঢাকাইয়া ছবির এই নায়িকা।

মাহির বর সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকার। রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে সন্তানও। সেই স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়িও হয়েছে কি না জানা যায়নি। রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই।

‘মাহি দ্বিতীয় বিয়ে করছেন’ বেশকিছুদিন ধরেই ফেসবুকেসহ সোশ্যাল মিডিয়ায় এমন গুঞ্জন চলছিল। তবে সেসব গুঞ্জনকে মাহি ‘গুজব’ বলছিলেন বারবার। তবে গুজবকে রোববার রাতে ‘সত্য’তে পরিণত করলেন ঢাকাই ছবির এই নায়িকা।

মাহিয়া মাহি নিজের ফেসবুকে লিখেছেন, আজ ১৩.০৯.২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।

সম্প্রতি হলুদের পোশাকের সঙ্গে মেহেদি রাঙানো হাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে মাহি ও রাকিবের কয়েকটি ছবি। ভাইরাল হওয়া ছবিতে মাহির সঙ্গে হলুদ পোশাকের ব্যক্তি কামরুজ্জামান সরকার রাকিবকে দেখা যায়।

এর আগে ২০১৬ সালে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পর থেকেই তার বিয়ে বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও তা তিনি অস্বীকার করে আসছিলেন। এরপর গত মে মাসে মাহি নিজেই ফেসবুকে অপুর সঙ্গে তার বিবাহবিচ্ছেদের খবর জানান। বিচ্ছেদের পর থেকেই ঢালিউড এই অভিনেত্রীর বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে দ্বিতীয় বিয়ের গুঞ্জন শুরু হয়।

Leave A Reply

Your email address will not be published.