গাজীপুরে পড়ে থাকা বস্তায় মিলল পাঁচটি কঙ্কাল

গাজীপুরের শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া গ্রামের ২ নম্বর সিঅ্যান্ডবি এলাকায় বস্তায় ভরা অবস্থায় পাঁচটি কঙ্কাল পাওয়া গেছে। সোমবার সকালে পড়ে থাকা বস্তা খুলে কঙ্কালগুলো দেখতে পান স্থানীয় লোকজন।

স্থানীয়রা জানান, ওই এলাকার পারিবারিক একটি কবরস্থানের বেশ কয়েকটি কবর খোঁড়া হয়। সেখান থেকে চোর কঙ্কাল চুরি করে নিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে ২০০ মিটার দূরে জামিয়া ইসলামিয়া এমদাদুল উলুম মাদরাসার পাশে একটি কবরস্থানে বস্তাভর্তি অবস্থায় ফেলে যান। সকালে কবরস্থানে বস্তা পড়ে থাকতে দেখে সেটি খুলে ভেতরে কঙ্কাল দেখতে পান লোকজন।

রোববার রাতে জামিয়া ইসলামিয়া এমদাদুল উলুম মাদরাসার পাশে মো. রাজিব নামের একজনের মোটরসাইকেল চুরির চেষ্টা হয়। ঘরের তালা কেটে মোটরসাইকেল নেয়ার সময় বাড়ির লোকজন টের পাওয়ায় মোটরসাইকেলটি রেখে পালিয়ে যায় চোর। স্থানীয় লোকজনের ধারণা, মোটরসাইকেল চুরির ঘটনায় লোকজনের চিৎকারে চোরের দল কঙ্কাল ফেলে চলে গেছে।

তারা আরো জানান, যে কবরস্থানে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে, সেখানে আ. গফুর খাঁ, ছিরফত খাঁ, মেহেরুনেছা, হাসেম খাঁ, রমু খাঁ ও জয়নব বিবির কবর আছে। বস্তাভর্তি কঙ্কাল পাওয়ার পর আশপাশের কবরস্থানগুলোতে খোঁজ নেয়া হয়। পরে জামিয়া ইসলামিয়া এমদাদুল উলুম মাদরাসার অদূরে পারিবারিক কবরস্থানে পাঁচটি কবর খোঁড়া থাকতে দেখা যায়।

শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন বলেন, বিষয়টি আমাদের কেউ জানাননি। তবে আমরা খোঁজ নেব।

Leave A Reply

Your email address will not be published.