‘কৌশলে মেসিকে তাড়িয়েছেন লাপোর্তা’!

লিওনেল মেসি বার্সা ছেড়ে চলে গেছেন। ক্লাবটির সঙ্গে তার সম্পর্ক চুকে গেছে। তিনি এখন পিএসজির হয়ে অনুশীলন করছেন। দ্রুতই মাঠে নামবেন। তারপরেও মেসির বার্সা ছাড়া নিয়ে আলোচনা থামছে না। লা লিগার ‘ফেয়ার প্লে’ আইনের কারণে মেসিকে রাখতে পারেনি বার্সেলোনা। তাইই চুক্তিতে দুই পক্ষ রাজি হলেও শেষ পর্যন্ত সাক্ষর করা হয়নি। এদিকে অনেকেই অভিযোগ করছেন, বর্তমান বার্সা সভাপতি হুয়ান লাপোর্তাই নাকি কূটকৌশল করে মেসিকে সরিয়ে দিয়েছেন!

লাপোর্তা দ্বিতীয় মেয়াদে সভাপতি হওয়ার সময় প্রতিশ্রুতি দিয়েছিলেন, মেসিকে ধরে রাখাই হবে তার প্রধান কাজ। কিন্তু তিনি তাতে ব্যর্থ হয়েছেন। কিছু স্প্যানিশ মিডিয়া বলছে, মেসিকে ধরে রাখতে লাপোর্তার সদিচ্ছার যথেষ্ট অভাব ছিল। মেসির সঙ্গে লাপোর্তা কূটকৌশল করে বলে অভিযোগ করেছেন তারা। বার্সেলোনার নতুন মৌসুম শুরুর আগে তাই ক্যাম্প ন্যুর বাইরে লাপোর্তা বিরোধী নানা প্ল্যাকার্ড-ফেস্টুন লাগিয়েছেন মেসিভক্তরা।

স্প্যানিশ ক্লাবটির জার্সিতে রেকর্ড ৩৫টি শিরোপা জিতেছেন মেসি। ৬৮২ গোল করে হয়েছেন ক্লাবটির ইতিহাসে রেকর্ড গোলদাতা। মেসির বিদায় নিশ্চিত হওয়ার পর লাপোর্তা মন্তব্য করেছিলেন, ক্লাবের কথা চিন্তা করেই মেসিকে ছাড়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এতে তার ওপর আরও ক্ষেপেছেন সমর্থকেরা। তারা তাদের প্রিয় তারকাকে ভুলতে পারছেন না। ২১ বছরের দীর্ঘ সম্পর্ক এত সহজে ভোলা যায় না। খেলোয়াড়, কোচিং স্টাফ, কর্মকর্তা, সমর্থক হতে শুরু করে সবাই হতাশ।

Leave A Reply

Your email address will not be published.