কুষ্টিয়ায় পিকআপের ধাক্কায় ৩ অটোযাত্রী আহত

কুষ্টিয়ার কুমারখালিতে অনটেস্ট  পিকআপের ধাক্কায় চালকসহ ৩ অটোযাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কুমারখালির দবির মোল্লার গেট সংলগ্ন লালন শাহের ভাস্কর্যের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন কুমারখালি পৌরসভার ৫ নং ওয়ার্ডের শেকান্দির আকাইয়ের ছেলে অটোচালক মানিক, কুমারখালি উপজেলার কয়া ইউনিয়নের মালিথাপাড়ার রফিক মালিথা ও কুষ্টিয়া সদর থানার ঝাউদিয়া মোল্লাপাড়ার আব্দুল বারিকের ছেলে ফজু। তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, একটি অনটেস্ট পিকআপ সাদা গাড়ি ঢাকা থেকে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল এবং অটোটি দুজন যাত্রী নিয়ে কুষ্টিয়া থেকে কুমারখালির দিকে যাচ্ছিলো। এসময় দবির মোল্লার গেটের কাছে লালন শাহের ভাস্কর্যের সামনে পৌঁছালে পিকআপটি অটোটিকে ধাক্কা দেয়। এতে পিকআপ ও অটো উল্টে সড়ক থেকে পাশের কালী নদীতে পড়ে যায়। এতে অটোচালক মানিকসহ তিনজন আহত হন।

পরে খবর পেয়ে কুমারখালি ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করেন।

কুমারখালি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল হালিম বলেন, অনটেস্ট পিকআপের ধাক্কায় তিন অটোযাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.