করোনা পজিটিভ মেরিনা জাহান কবিতা, টেলিফোনে খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা করোনা আক্রান্ত হয়েছেন। গত শনিবার (১৯ জুলাই) রাতে তিনি কভিড পজিটিভ শনাক্ত হন বলে ফেসবুকে পোস্ট দিয়ে জানান তার ভাই সাবেক এমপি চয়ন ইসলাম।

আজ রবিবার বেলা পৌনে ১২টায় যুবলীগের সপ্তম কংগ্রেসের সাবেক আহ্বায়ক চয়ন ইসলাম তার নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আমার বড় বোন মেরিনা জাহান কবিতা কভিড পজিটিভ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কিছুক্ষণ আগে ফোন করে কবিতা আপার সাথে কথা বলেন এবং শারীরিক অবস্থার খোঁজখবর নেন। সবাই কবিতার রোগমুক্তির জন্য দোয়া করবেন।’

জানা যায়, আজ রবিবার সকাল সাড়ে ১০টায় মেরিনা জাহান কবিতাকে প্রধানমন্দ্রী শেখ হাসিনা ফোন করে তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। প্রধানমন্ত্রীর ফোনে তিনি আপ্লুত হন এবং তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মেরিনা জাহান কবিতা ডাক্তারের পরামর্শে বর্তমানে ঢাকার গুলশানের বাসায় আইসোলেশনে রয়েছেন। গত দু’দিন ধরে শরীরে জ্বর ও ঠাণ্ডা অনুভব করলে তিনি করোনা টেস্ট করান এবং ফলাফল পজিটিভ আসে।

প্রফেসর মেরিনা জাহান কবিতা বিশিষ্ট শিক্ষাবিদ ও বুদ্ধিজীবী প্রফেসর ড. মাযহারুল ইসলাম কন্যা। রাজনীতিতে নামার আগে তিনি সরকারি বদরুন্নেসা মহিলা কলেজের অধ্যক্ষ ছিলেন। তার সুস্থতার জন্য তিনি দেশবাসীর দোয়া চেয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.