করোনায় পিআইবির সহকারী অধ্যাপক কামরুন নাহারের মৃত্যু

প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের সহকারী অধ্যাপক, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের সাবেক শিক্ষিকা কামরুন নাহার রুমা আর নেই। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার সকালে এ তথ্য জানিয়েছেন কামরুন নাহারের স্বামী মশিউর রহমান। তিনি বলেন, ‘রাজধানীর ইমপালস হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় রুমা শেষ নিঃশ্বাস ত্যাগ করে।’

গত ১ আগস্ট করোনায় করোনায় আক্রান্ত হন কামরুন নাহার। এরপর ৪ আগস্ট তাঁকে নেওয়া হয় হলি ফ্যামিলি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। পরদিন ৫ আগস্ট তাঁকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে লাইফ সাপোর্টে ছিলেন। আজ সকাল সাড়ে ৬টার দিকে তিনি মারা যান।

কামরুন নাহারের স্বামী মশিউর রহমান জানিয়েছেন, হাসপাতাল থেকে লাশ হস্তান্তর প্রক্রিয়া শেষে স্বেচ্ছাসেবী সংগঠন আল মারজাজুল ইসলামীতে তাঁকে গোসল করানো হবে। তারপর গ্রামের বাড়ি নরসিংদীতে নিয়ে তাঁর মায়ের কবরের পাশে দাফন করা হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী কামরুন নাহার তাঁর ক্যারিয়ারের শুরুতে সাংবাদিকতা করেছিলেন। পরে শিক্ষকতায় মনোনিবেশ করেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.