করোনায় একই দিনে বাবার পর ছেলের মৃত্যু

বাবার মৃত্যুর পর দাফন-কাফনের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে, তখন খবর এলো চিকিৎসাধীন ছেলেও মারা গেছেন। বাবার মৃত্যুর ১২ ঘণ্টার মধ্যেই বিয়োগান্তক এ ঘটনা ঘটল। পিতাপুত্র দুজনই চট্টগ্রাম জেনারেল হাসপাতালের কোভিড ইউনিটে চিকিৎসা নিচ্ছিলেন।

মৃতরা হলেন- বোয়ালখালী উপজেলার চরখিজিরপুর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের মাহবুব উল্লাহ চৌধুরীবাড়ির বাসিন্দা আবু সৈয়দ চৌধুরী (৬৫) ও তার পুত্র মো. আলমগীর চৌধুরী (৩৫)।
২৫ বছর হলেই নেওয়া যাবে করোনার টিকা

বুধবার (২৮ জুলাই) চরখিজিরপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ সদস্য হোসনে আরা বেগম বলেন, ২২ জুলাই প্রথমে করোনাভাইরাসে আক্রান্ত হন আলমগীর। এর পরদিন আক্রান্ত হন আবু সৈয়দ। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুইজন চট্টগ্রামের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে মঙ্গলবার (২৭ জুলাই) রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আবু সৈয়দ মারা যান। বুধবার (২৮ জুলাই) তার দাফন কাজ শেষ হওয়ার আগেই সকাল ১০টার দিকে মারা যান ছেলে আলমগীরও। বুধবার সকাল ১১টার দিকে বাবা আবু সৈয়দের ও আসরের পর আলমগীরের দাফন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, চট্টগ্রামে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭ জন। আর এই সময়ে চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়েছেন ৯১৫ জন। করোনা শনাক্তের হার ৩২.৭৭ শতাংশ।

Leave A Reply

Your email address will not be published.