কন্যা সন্তানের জন্ম, নিখোঁজ বুবলী!

ঢালিউডের আলোচিত নায়িকা শবনম বুবলি। বিতর্ক যেন তার পিছুই ছাড়ছে না। সিনেমায় এসে কখনো শাকিব খানের সঙ্গে প্রেম; সেই প্রেমের কারণে অপু-শাকিবের সংসারে ভাঙন, আবার কখনো গর্ভবতী বুবলী, আবার গুজব রটেছে, কন্যা সন্তানের জন্ম দিয়েছেন শবনম বুবলী। তবে এই ধরনের গুজব বুবলীকে নিয়ে প্রকাশ্যে আসলেও এর কোনো সুনির্ভর তথ্য এখনো পাওয়া যায়নি।

এদিকে কন্যা সন্তানের মা হওয়ার খবর ছড়ানোর পর  অনেকদিন ধরেই ‘নিখোঁজ’ রয়েছেন অভিনেত্রী বুবলী। হয়ত এই কারণেই তাকে নিয়ে এত গুজব রটানো হচ্ছে। এর আগে, বুবলীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এও শোনা গেছে, তিনি নাকি এই বাচ্চা জন্মদানের জন্য ওই সময় আমেরিকায় গিয়েছিলেন। যেখানে তার সব খরচ বহন করছেন নাকি শাকিব খান। ক্যারিয়ারের শুরুতেই শাকিব খানের সঙ্গে জুটি বেধে তুমুল দর্শকপ্রিয়তা অর্জন করেন চিত্রনায়িকা বুবলী। আর ওইসময়ই বুবলীর সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাওয়ার জেরে সংসার ভেঙে যায় অপু-শাকিবের। এরপর থেকে একের পর এক সমালোচনায় জড়িয়ে পড়েন বুবলী।

প্রসঙ্গত, বুবলীকে সর্বশেষ দেখা গেছে ১২ ফেব্রুয়ারি। রাজধানীর এক রেস্তোরাঁয় ‘ক্যাসিনো’ ছবির গানের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। এরপর থেকে মোটামুটি নিখোঁজই আছেন নায়িকা।

আরও পড়ুন
Loading...