কতগুলো মধুচন্দ্রিমা কাটিয়েছেন নেহা?, সমালোচনার ঝড়

বহুবার ট্রোলের সম্মুখীন হয়েছেন নেহা কাক্কর। প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পর রিয়্যালিটি শো-এর মধ্যে কান্না করা। ফেলা থেকে বিয়েতে দীপিকা, প্রিয়াঙ্কার পোশাক অনুকরণ করা।কোনো কিছুতেই নেটিজেনরা নেহাকে ছেড়ে কথা বলছেন না।বলিউডের এই রিমিক্স কুইন এবার মধুচন্দ্রিমায় গিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে কটাক্ষের মুখে পড়লেন।

স্বামী রোহণপ্রীতের সঙ্গে বেশ কয়েকটি ছবি আপলোড করেন নেহা। ১৭ নভেম্বর নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এই ছবি পোস্ট করা হয়। এর আগে প্রকাশিত ছবিতে দুজনে গালে আদর করছেন, আবার কোনো পোস্টে সমুদ্র সৈকতের ধারে নিজের মতো করে নেহাকে ভালোবাসার জানান দিচ্ছেন স্বামী রোহণপ্রীত।

এতোদিন সব ঠিকই ছিল। কিন্তু এই রোমান্টিক সব ছবিকে ছাপিয়ে অনুসারীদের নজর কাড়ল পোস্টের ক্যাপশন। নেহা এক ছবির ক্যাপশনে তারা যে হোটেলে থাকছেন, সেটিকে ধন্যবাদ জানিয়েছেন। তারপর লিখেছেন, ‘তোমাকে সবচেয়ে বেশি ভালোবাসি রোহণপ্রীত। এটাই আমার জীবনের সেরা মধুচন্দ্রিমা’।

 

 

আর এই ‘সেরা’শব্দটিতেই আপত্তি নেটিজেনদের।এরপর নেহার রোমান্টিক পোস্টে প্রশ্নের ঝড় বয়ে গেলো। কেউ প্রশ্ন করলেন, ‘এটা সবচেয়ে ভালো হলে একটু কম ভালো কোনটা ছিল?’, কেউ  লিখেছেন, ‘এর আগে কতগুলো মধুচন্দ্রিমা কাটিয়ে এই সিদ্ধান্তে উপনীত হলেন?’ আবারও অনেকেই তার জন্য শুভ কামনাও জানিয়েছেন।

আরও পড়ুন
Loading...