এবার জাফরুল্লাহর ওপর চটেছে যুব ও স্বেচ্ছাসেবক দল

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সমালোচনা করে দলটির নেতাকর্মীদের তোপের মুখে পড়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। গত কয়েকদিন আগে জাতীয় প্রেসক্লাবে ছাত্রদলের এক নেতার তাৎক্ষণিক প্রতিবাদের রেশ না কাটতেই যুবদল ও স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে এবার আনুষ্ঠানিকভাবে প্রতিবাদ ও নিন্দা জানানো হল।

তারেক রহমানকে নিয়ে জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্যকে ষড়যন্ত্র হিসেবে আখ্যা দিয়ে অবিলম্বে তা প্রত্যাহারের আহ্বান জানিয়েছে স্বেচ্ছাসেবক দল। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল মঙ্গলবার এক বিবৃতিতে জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন।

এতে বলা হয়েছে, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দায়িত্ব গ্রহণের পর দলকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত, শক্তিশালী ও গতিশীল করতে নিরলস কাজ করে যাচ্ছেন। দুর্ভাগ্যের বিষয় প্রতিহিংসাপরায়ণতার জালে আটকা পড়ে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী সম্প্রতি তারেক রহমানকে নিয়ে যে অসম্মানজনক বক্তব্য দিয়েছেন সেটির নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই।

তার বক্তব্যে দলের নেতাকর্মীরা বিক্ষুব্ধ এমন মন্তব্য করে বিবৃতিতে তারা বলেন, ‘আমরা মনে করি ডা. জাফরুল্লাহ চৌধুরীর এ ধরনের বক্তব্য সম্পূর্ণরূপে উদ্দেশ্যপ্রণোদিত ও দেশের মানুষকে বিভ্রান্তিতে ফেলার কূটকৌশল। আমরা আশা করি অবিলম্বে তিনি তার বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ভুল স্বীকার করবেন।’

এদিকে একই দিনে যুবদলের পক্ষ থেকে বিবৃতি দিয়ে নিন্দা জানিয়েছেন সংগঠনটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

Leave A Reply

Your email address will not be published.