এনএবিএস এর উদ্যোগে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান

এস এম আরিফুল হাসান, নরসিংদী: নরসিংদী এসোসিয়েশন অব বুয়েটিয়ান (এনএবিএস) এর উদ্যোগে ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইইবি), মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন এর সহায়তায় নরসিংদী জেলার শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (৫ আগষ্ট) নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট বুয়েটিয়ান আবু নঈম মোহাম্মদ মারুফ খান এর মাধ্যমে নরসিংদীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম এর নিকট শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জন্য ৪০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন ১০টি বড় অক্সিজেন সিলিন্ডার সহ আনুষাঙ্গিক সরঞ্জামাদি হস্তান্তর করা হয়।
এছাড়া বাসা বাড়িতে ইমার্জেন্সি অক্সিজেন এর সেবা দেয়ার জন্য ১০ লিটারের আরো ২০ টি সিলিন্ডার জেলার ৬টি উপজেলার এনএবিএস এর ভলান্টিয়ারদের কাছে হস্তান্তর করা হয়।
শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায়, এই হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা দেওয়া হচ্ছে। ইতিপূর্বে করোনা রোগীদের চিকিৎসার জন্য অত্র হাসপাতালে অক্সিজেন প্লান্টসহ করোনা আইসোলেশন ইউনিট চালু করা হয়েছে। অক্সিজেন সিলিন্ডার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঢাকা জেলার নির্বাহী প্রকৌশলী নরসিংদীর কৃতিসন্তান বুয়েটিয়ান বশির আহমেদ, পিডিবির সহকারী প্রকৌশলী শান্তনু সাহা ও সংগঠনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.