একরোখা সুপারস্টার জাহিদ হাসান

চলচ্চিত্রের সুপারস্টার জাহিদ হাসানের একরোখা স্বভাব। প্রোডাকশনের লোকজনদের সঙ্গে বাজে ব্যবহার করা, নিজের মতো করে চিত্রনাট্য ঘুরিয়ে দেয়া, নায়িকার সঙ্গে অকারণে ঘনিষ্ঠ হওয়া তার বৈশিষ্ট্য। তবু নির্মাতারা তার সিডিউলের জন্য ব্যাকুল। ‘ইস্কান্দার শাহ একজন সুপারস্টার ’ শিরোনামের সাত পর্বের একটি ধারাবাহিকে এমন চরিত্রে দেখা যাবে এ অভিনেতাকে। এর চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন হিমু আকরাম। আসছে ঈদে নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে জানান নির্মাতা।

জাহিদ হাসান বলেন, আমাকে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের চরিত্রে দর্শক দেখেছেন। সেগুলো দর্শকের কাছে প্রশংশিত হয়েছে। এবার নতুন আরো একটি চরিত্র নিয়ে ঈদে আসছি। একজন জনপ্রিয় তারকার চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটিতে বেশ আনন্দ পাবে দর্শক। ‘ইস্কান্দার শাহ একজন সুপারস্টার ’ নাটকে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন নীলাঞ্জনা নীলা, মুনিরা মিঠু, সাজু খাদেম, আরফান আহমেদ, আনন্দ খালিদ, শফিক খান দিলু, আল আমিন, বাদল, তারিক স্বপন প্রমুখ।

এদিকে জাহিদ হাসান সম্প্রতি বৈশাখী টিভি’র আসছে দুই ঈদের দু’টি ধারাবাহিকে চুক্তিবদ্ধ হয়েছেন। ধারাবাহিক দু’টি হলো ‘দ্য জেন্টলম্যান’ ও ‘বুড়া জামাই’।

আরও পড়ুন
Loading...