ইন্ডিয়ার পর ইংল্যান্ডের কাছে হারল বাংলাদেশ লিজেন্ড’স

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে টানা দ্বিতীয় হার বাংলাদেশ লিজেন্ড’সের। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইন্ডিয়া লিজেন্ড’সের কাছে ১০ উইকেটে হারের পর নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ড লিজেন্ড’সের মুখোমুখি হয় রোববার।

এই ম্যাচেও হেরেছে সাবেক টাইগাররা। রোববার সন্ধ্যায় আসরের তৃতীয় ম্যাচে টসে জিতে বাংলাদেশ লিজেন্ড’সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ইংল্যান্ড লিজেন্ড’স। ব্যাট করতে নেমে রায়ান সাইডবটমের বলে ওপেনার জাবেদ ওমর বেলিমের উইকেট হারায় ৫ (১২) রানে। আরেক ওপেনার নাজিম উদ্দিন করেন ১৪ বলে ১২ রান। তিন নম্বরে ব্যাট করতে নেমে নাফিস ইকবাল ৮ রান করে ফেরেন মন্টি প্যানেসারের বলে এলবিডব্লু হয়ে।

এদিন হান্নান সরকার ১৩ রান করে বিদায় নিলে বিপাকে পড়ে দল। তবে লড়েছে খালেদ মাসুদ পাইলট ও মুশফিকুর রহমান। খালেদ মাসুদ ৩৯ বলে ৩১ রানের মাথায় চোটে পড়ে মাঠ ছাড়ে। তবে শেষ পর্যন্ত টিকে ছিলেন মুশফিক। তার ২৬ বলে ৩০ রানের ইনিংসে ভর করে ৫ উইকেটে ১১৩ রান করে বাংলাদেশ লিজেন্ড’স।

ইংল্যান্ড লিজেন্ডসের হয়ে ২ উইকেট নেন ক্রিস ট্রিমলেট। এছাড়া ১টি করে উইকেট নিয়েছেন মন্টি প্যানেসার ও ক্রিস শোফিল্ড। বাংলাদেশ লিজেন্ডের দেয়া ১১৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুই ওপেনার ফিল মাস্টার্ড ও কেবিন পিটারসেনের জুটি দ্রুত রান তুলতে থাকে।

মাস্টার্ড ১৬ বলে ২৭ রানে আলমগীর কবিরের বলে ক্যাচ দিয়ে ফেরার পর পিটারসেনের ১৭ বলে ৪২ রানে ম্যাচ থেকে ছিটকে যায় বাংলাদেশ লিজেন্ড’স। ইংলিশ অধিনায়ককে ফেরান মোহাম্মদ রফিক। এরপর ড্যারেন ম্যাডির অপরাজিত ৩২ রানে ভর করে ৭ উইকেটের জয় তুলে নেয় ইংল্যান্ড লিজেন্ড’স। বাংলাদেশ লিজেন্ডের হয়ে ২ উইকেট নেন মোহাম্মদ রফিক ও ১টি নেন আলমগীর কবির।

আরও পড়ুন
Loading...