আসছে ‘কৃষ ফোর’, জানালেন হৃতিক

অনলাইন ডেস্ক: দেখতে দেখতে ১৫ বছর পার করে ফেলেছে বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘কৃষ’। ২০০৬ সালের ২৩ জুন সুপারহিরোভিত্তিক সিনেমাটি মুক্তি পায় বড় পর্দায়। এবার ‘কৃষ ৪’ এর ঘোষণা দিলেন হৃত্বিক নিজেই। ‘কৃষ’-এর মুক্তির পনেরো বছরের পূর্তি উপলক্ষে ‘কৃষ ৪’ এর ঘোষণা দেন তিনি।

টুইট করে একটি ভিডিও শেয়ার করেছেন হৃত্বিক। সেখানে দেখা যাচ্ছে চিরাচরিত কালো রঙের লং কোর্ট পরে আকাশপথে উড়ে যাচ্ছেন কৃষ। তার মাঝেই মুখ থেকে নিজের মুখোশটি খুলে ছুঁড়ে দেন তিনি। ভিডিওর সঙ্গে লিখেছেন, ‘অতীতে যা হওয়ার হয়ে গেছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃশ ৪’। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিফটিন ইয়ারস অফ কৃশ’ এবং ‘কৃশ ৪’ শব্দেরও ব্যবহার করেছেন তিনি।

গুঞ্জন রয়েছে, ‘কৃষ ফোর’ সিনেমায় ঋত্বিকের বিপরীতে প্রিয়াঙ্কা বা ক্যাটরিনাকে দেখা যেতে পারে। ২০০৩ সালে মুক্তি পায় ঋত্বিক রোশন ও প্রীতি জিনতা অভিনীত ‘কই মিল গায়া’। ছবিটির ব্যাপক সাফল্যের পর ২০০৬ সালে নির্মিত হয় এর সিক্যুয়েল ‘কৃষ’। এতে যুক্ত হয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সাত বছর পর নির্মিত হয় চতুর্থ কিস্তি ‘কৃষ থ্রি’। এতেও ঋত্বিকের নায়িকা ছিলো ‘গুন্ডে’খ্যাত এই অভিনেত্রী।

Leave A Reply

Your email address will not be published.