আমির খানের ভাগ্নে বউ‌য়ের সঙ্গে পরকীয়ায় লিপ্ত ‘প্লে-বয়’ রণবীর

বলিউডে ‘প্লে-বয়’ আর ‘চকোলেট বয়’ ইমেজ নিয়ে দিব্যি আছেন রণবীর কাপুর। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ কিংবা আলিয়া ভাটের সঙ্গে তার সম্পর্কের কথা কম-বেশি সবারই জানা। কিন্তু রণবীর পরকীয়ায়ও লিপ্ত ছিলেন!

অনেকেই জানেন না, আমির খানের ভাগ্নে বউ‌ অবন্তিকার সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন রণবীর। তাও এক বা দু’বছর নয়, টানা পাঁচ বছর!

সম্প্রতি এই খবরে সরগরম বলিউড। শোবিজের দুনিয়ায় সম্পর্কের ভাঙা-গড়া নতুন কোনো ব্যাপার নয়। তবে অবন্তিকা এবং রণবীরের পুরনো প্রেমকে আলাদা চোখে দেখা হচ্ছে।

জানা যায়, অবন্তিকা এবং রণবীরের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই ইমরানকে ডেট করতে শুরু করেন অবন্তিকা। তবে অবন্তিকার সঙ্গে রণবীরের আদেও কি বিয়ের পরিকল্পনা ছিল? সেই সম্পর্কে কিছু জানা যায়নি।

২০১১ সালে ১০ জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমরান-অবন্তিকা। তাদের একমাত্র মেয়ের নাম ইম্মারা। যদিও ইমরান-অবন্তিকার সম্পর্ক এখন অতীত। তাদের সম্পর্ক এখন তালনিতে এসে ঠেকেছে।

এদিকে ২০১৮ সাল থেকে একে অপরকে ডেট করছেন রণবীর এবং আলিয়া। দুজনের সম্পর্কের কথা স্বীকার করেছেন। গত বছরই তাদের বিয়ে করার কথা ছিল। কিন্তু করোনার জেরে তা পিছিয়ে যায়।

Leave A Reply

Your email address will not be published.