আবদার মেটালেই ক্যামেরার সামনে দাঁড়ান লাস্যময়ী রাইমা

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন শুধু অভিনয় দিয়ে নয়, নানা রকম কাজ দিয়েও সব সময় আলোচনায় থাকেন। সাম্প্রতিক সময়ে তার নজরকাড়া ফটোশুটের মাধ্যমে তিনি আলোচনায়।

কলকাতার প্রথমসারির ফটোগ্রাফার তথাগত ঘোষ বহুবার রাইমাকে ক্যামেরাবন্দি করেছেন। তাদের বন্ধুত্বের কথাও কারো অজানা নয়। তবে সুযোগ পেলেই নাকি তথাগতের কাছে নানা আবদার করে থাকেন রাইমা। আর সেটা না মানলে কোনোভাবেই তাকে ক্যামেরার সামনে দাঁড় করানো যায় না।

একবার শুটিংয়ের মধ্যে আলোচনা চলাকালীন তথাগত জানিয়েছিলেন একটি ঘোড়া থাকলে ছবিগুলো আরও জমে যেত। সেই কথা রাইমা শুনতেই সে কালো ঘোড়ার বায়না করে বসে। কালো ঘোড়া না হলে তিনি কিছুতেই শুট করবেন না। জেদ ধরে বসেছিলেন নায়িকা। শেষে কালো ঘোড়া এনে দিতেই ফের শ্যুট শুরু করেন তিনি।

 

 

আর একবার, মাটির ভাঁড়ে চা খাওয়ার আবদার করেছিলেন রাইমা। কিন্তু রাইমাকে নিয়ে চায়ের দোকানে দাঁড়ালেই তো লোকের ভিড় জমাবে। কিন্তু কে শোনে কার কথা! শেষ পর্যন্ত জেদ রাখতে রাইমাকে নিয়ে তেঘড়িয়ার একটি পরিচিত চায়ের স্টলে আসেন তথাগত। তুলনামূলক ফাঁকা সেই চায়ের দোকানে স্বস্তিতে ভাঁড়ের চা খেয়ে শান্ত হন নায়িকা, ফেরেন শুটে।

Leave A Reply

Your email address will not be published.