আতঙ্কিত হওয়ার মতো অবস্থা হয়নি: স্থানীয় সরকারমন্ত্রী

স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেছেন, নাগরিকদের শর্ত পালন করতে হবে। সিটি করপোরেশনের কাজ সিটি করপোরেশন করবে। যার যার বাড়ির আঙিনা পরিষ্কার করা নিজ নিজ নাগরিকের দায়িত্ব। এখনো আতঙ্কিত হওয়ার মতো অবস্থা তৈরি হয়নি।

শনিবার সকালে রাজধানীর গুলশানে শাহাবুদ্দিন পার্কে চিরুনি অভিযানের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।

তিনি আরও বলেন, এখনও কিছুসংখ্যক মানুষ ডেঙ্গু আক্রান্ত হয়েছে। এখনই সময় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা। এখানে-সেখানে ময়লা-আবর্জনা না ফেলে নির্ধারিত স্থানে ময়লা ফেলবেন আপনারা। আগামীকাল (রোববার) থেকে দশটি অঞ্চলে ১০ জন ম্যাজিস্ট্রেট এর মাধ্যমে অভিযান পরিচালনা করা হবে। নির্মাণাধীন ভবনে যদি অনিয়ম পাওয়া যায়, সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

গুলশান ২ এর ৮৬ নম্বর রোডের দুটি নির্মাণাধীন ভবনে ডেঙ্গু মশার লার্ভা পাওয়ায় একটি ভবন কর্তৃপক্ষকে দুই লাখ টাকা জরিমানা ও অপর ভবন কর্তৃপক্ষকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। তার একটি বসুন্ধরা গ্রুপের ভবন ও একটি ট্রাস্ট ব্যাংকের অর্থায়নে নির্মাণাধীন ভবন।

Leave A Reply

Your email address will not be published.