আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ।
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) আবু ধাবিতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা ১২টায়। প্রথম প্রস্তুতি ম্যাচের মতো এ ম্যাচটিও দেখা যাবে না কোনো টিভি বা সামাজিক যোগাযোগ মাধ্যমে।
এর আগে, মঙ্গলবার (১২ অক্টোবর) প্রথম প্রস্তুতি ম্যাচটি মোটেও ভালো যায়নি টাইগারদের। ব্যাটিংটা আশানুরূপ না হলেও লড়াই করার মতো ১৪৭ রানের পুঁজি গড়ে সৌম্য লিটনরা।
ব্যাটারদের হতাশার দিনে বোলাররা শোনাচ্ছিলো আশার বাণী। তবে কথায় আছে শেষ ভালো যার সব ভালো তার। সে কথাটাই মেলেনি শেষ সমীকরণে। ফলে ৪ উইকেটে ম্যাচ হারে ডোমিঙ্গো বাহিনী।

এদিকে, দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ শেষেই বিশ্বকাপ মিশনে নামতে ওমানের বিমান ধরবে মাহমুদউল্লাহরা। ১৭ অক্টোবর বাছাই পর্বে টাইগারদের প্রথম অ্যাসাইনম্যান্ট স্কটল্যান্ড। ১৯ অক্টোবর বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক ওমান। বাংলাদেশ বাছাই পর্বের শেষ ম্যাচ খেলবে পাপুয়া নিউগিনির বিপক্ষে ২১ অক্টোবর।

বাছাইপর্বের বাধা পেরুলেই মূল পর্বে টাইগারদের প্রতিপক্ষ পাকিস্তান, ভারত, আফগানিস্তান, নিউজিল্যান্ড ও বাছাই পর্ব থেকে আসা আর একটি দল। এ ম্যাচগুলো হবে শারজাহ ও দুবাইতে।

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, আফিফ হোসেন, নাঈম শেখ, নুরুল হাসান সোহান, শামীম হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, শেখ মেহেদী হাসান , নাসুম আহমেদ ও রুবেল হোসেন।

Leave A Reply

Your email address will not be published.