‘আগামীকাল’ নিয়ে আশাবাদী মম

চলতি বছরে নতুন কোনো ধারাবাহিক নাটকে নেই জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। চলচ্চিত্র এবং ছোটপর্দার একক নাটক-টেলিছবিতেই এখন ব্যস্ততা তার। মম সম্প্রতি শেষ করেছেন ‘আগামীকাল’ শিরোনামের একটি চলচ্চিত্রের শুটিং। এতে তিনি জুটি বেঁধেছেন মডেল-অভিনেতা ইমনের সঙ্গে। এটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ।

ইমনের বিপরীতে একই নির্মাতার আরো একটি ছবি নিয়ে এ অভিনেত্রীকে দেখা যেতে পারে বলে জানান তিনি। মম বলেন, ‘আগামীকাল’ ছবির গল্প চমৎকার। এখানে বেশ অন্যরকম একটি চরিত্রে কাজ করেছি। ছবিটি নিয়ে আমি দারুণ আশাবাদী। এ গ্ল্যামারকন্যাকে সর্বশেষ দেখা গেছে রায়হান রাফির ‘দহন’ চলচ্চিত্রে।

২০১৮ সালে এটি মুক্তি পায়। এদিকে এরইমধ্যে আসছে বৈশাখের দু’টি নাটকে অভিনয় করেছেন তিনি। নাটক দু’টি হচ্ছে- ‘এক বৈশাখী ভোরে’ এবং ‘বনলতা ও জোনাকির গল্প’। দু’টি নাটকই রচনা ও পরিচালনা করছেন সাগর জাহান।

দু’টি নাটকে তিনি জুটি বেঁধেছেন মোশাররফ করিমের বিপরীতে। মম বলেন, সাগর জাহান ভাই আমার প্রিয় নাট্যকার এবং নির্মাতাদের মধ্যে অন্যতম। তার গল্প ও পরিচালনায় নির্দ্বিধায় কাজ করতে পারি। বেশ যতœ নিয়ে কাজ করেন তিনি। দু’টি নাটকেরই গল্প ভীষণ ভালোলাগার। সহশিল্পী হিসেবে মোশাররফ ভাই থাকা মানেই হলো অভিনয়ে আরো কিছু নতুন অভিজ্ঞতা যুক্ত হওয়া।

আরও পড়ুন
Loading...