আওয়ামী লীগ মাটি ও মানুষের সঙ্গে থাকবে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ মাটি ও মানুষের সঙ্গে ছিলো, এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী এবং সাম্প্রদায়িক শক্তির মূল উৎপাটন করে শেখ হাসিনার নেতৃত্ব বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করা। আওয়ামী লীগ সেই লক্ষেই এগিয়ে যাচ্ছে। শত বাধা বিপত্তি আওয়ামী লীগকে দমিয়ে রাখতে পারেনি।

তিনি বলেন, আওয়ামী লীগের ৭২ বছরের ইতিহাস সংগ্রাম ও সাফল্যের ইতিহাস, গৌরব অর্জনের ইতিহাস। আওয়ামী লীগের শিকড় বাংলাদেশের মাটির অনেক গভীরে। কোনো যড়যন্ত্রই আওয়ামী লীগকে দেশের মাটি ও জনগণের কাছ থেকে দুরে রাখতে পারবে না। বাংলাদেশের যত উন্নয়ন অর্জন সৃষ্টিধারা বহমান সবকিছুই আওয়ামী লীগের।

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ দীর্ঘদিন ক্ষমতায় থাকায় অনেক অনুপ্রবেশকারী দলে প্রবেশ করেছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দলের মধ্যে অনুপ্রবেশকারী ছিল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। এখনো যদি থাকে তাদের বিরুদ্ধে আরো কঠোরভাবে ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.